উত্তরা ইউনিভার্সিটিতে ৫০০ শিক্ষার্থীকে নিয়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন

  © টিডিসি ফটো

‘কোমল শব্দে, কঠিন যুক্তি’ এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ন্যাশনাল ডিবেট প্ল্যাটফর্ম আয়োজন করেছে বিএনডিপি ডিবেটার হান্ট ও নবীন বিতর্ক প্রতিযোগিতা-২০২৪। যেখানে সারাদেশের ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৫০০ জন উদীয়মান বিতার্কিক অংশগ্রহণ করেছে। 

শনিবার (২৭ এপ্রিল) দেশের অন্যতম শিক্ষাঙ্গন উত্তরা ইউনিভার্সিটির মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়েছে। এই আয়োজনে ভেন্যু পার্টনার হিসেবে ছিল উত্তরা ইউনিভার্সিটি ডিবেট ক্লাব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. গৌর গোবিন্দ গোষামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত ড. এম আমজাদ হোসেন, উত্তরা ইউনিভার্সিটির রেজিস্ট্রার কাজী মহিউদ্দিন ও পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের সাবেক সভাপতি ও উত্তরা ইউনিভার্সিটি ডিবেট ক্লাবের আ্যাডভাইজার ফয়সাল মাহমুদ শান্ত।

উল্লেখ্য, বিএনডিপি ডিবেটার হান্ট শেষে এই আয়োজনে অংশগ্রহণকারীদের নিয়ে আগামী ৫ ও ৬ মে উত্তরা ইউনিভার্সিটি ক্যাম্পাসে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে আয়োজিত হতে যাচ্ছে বিএনডিপি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২৪। যেখানে সারাদেশ থেকে ৪৮টি বিতর্ক দল অংশগ্রহণ করতে যাচ্ছে।

 

সর্বশেষ সংবাদ