ব্যানারে ‘রাষ্ট্র মেরামতের কাজ চলছে’ লিখে ছাত্রদল নেতা আটক

ফেনী কলেজের ফটকে তালা ঝুলিয়ে দেয় ছাত্রদল
ফেনী কলেজের ফটকে তালা ঝুলিয়ে দেয় ছাত্রদল  © সংগৃহীত

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের সমর্থনে ফেনী সরকারি কলেজের প্রধান ফটকে তালা দিয়ে ব্যানার ঝুলিয়ে দেয় ছাত্রদল। এ ঘটনায় দুই ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ অক্টোবর) বিকেলে শহরের একাডেমি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছেন ফেনী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জিল্লুর রহমান ও ফাজিলপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি একরামুল হক।

এর আগে এদিন সকাল ৭টার দিকে কলেজের প্রধান ফটকে তালা লাগিয়ে একটি ব্যানার ঝুলিয়ে দেন ছাত্রদল নেতারা। ব্যানারে লেখা ছিল—‘রাষ্ট্র মেরামতের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। এক দফা দাবি আদায়ে সর্বাত্মক অবরোধ; ফেনী সরকারি কলেজ ছাত্রদল’।

আরও পড়ুন: অবরোধের ছয় দিনে অর্থনৈতিক ক্ষতি ৩.৫ বিলিয়ন ডলারের বেশি: জয়

এদিকে জেলা ছাত্রলীগের নেতাকর্মী ছাত্রদলের দুই নেতাকে তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে তুলে এনে মারধর করে। পরে শহরের একাডেমি এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন জানান, জিল্লুর রহমান ও একরামের বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট নেই। তারপরও আওয়ামী সন্ত্রাসীরা জিল্লুকে তার বাড়ি থেকে এবং একরামকে তার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে মারধর করে পুলিশে দিয়েছে। পুলিশ তাদের মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। আমরা এর নিন্দা জানাই।

আটকের বিষয়টি নিশ্চিত করে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী জানান, জিল্লু ও একরাম নামের দুই যুবককে পৃথক ঘটনায় আটক করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুুতি চলছে।


সর্বশেষ সংবাদ