ববি শিক্ষার্থীকে ব্ল্যাকমেইলের পর ছুরিকাঘাত 

আহত শিক্ষার্থী রাফি শিকদার
আহত শিক্ষার্থী রাফি শিকদার  © টিডিসি ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে অপর এক শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের চেষ্টা এবং ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর আমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী রাফি শিকদার।  বর্তমানে তিনি শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলায় সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

রাফি চিকিৎসাধীন অবস্থায় দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে তার ফেসবুকের কথোপকথনের (চ্যাটিং) স্ক্রিনশট দেখিয়ে বেশ কদিন যাবৎ টাকা দাবি করে আসছিলেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মুশফিকুর রহমান সজল। টাকা দিতে অস্বীকৃতি জানালে সোমবার রাতে রাফিকে দেখা করতে বলেন। 

রাফি বলেন, পূর্ব নির্ধারিত সময়ে ঘটনাস্থলে পৌঁছালে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। কথা কাটাকাটির একপর্যায়ে পকেট থেকে ধারালো অস্ত্র বের করে রাফির মাথায় এবং হাতে উপর্যুপরি আঘাত করে সজল। পরে রাফির চিৎকার শুনে আশেপাশের লোকজন সজলকে ধাওয়া করে। পরে স্থানীয় জনতা সজলকে পুলিশের হাতে তুলে দেয় এবং রাফিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাাঠান।

আরো পড়ুন: রাজধানীতে বার ভাংচুর করে টাকা ও শতাধিক মদের বোতল লুট ছাত্রলীগের

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম বলেন, শুনেছি তাদের মধ্যকার ব্যক্তিগত দ্বন্দ্বের এক পর্যায়ে রাফি সিকদারের ওপর হামলা করা হয়েছে। অভিযুক্ত শিক্ষার্থী বর্তমানে পুলিশি হেফাজতে আছেন। আহত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের বাইরের ঘটনা হওয়ায় বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেখবে। 

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন রাত সাড়ে ১১টার দিকে বলেন, পুলিশ স্থানীয় জনতার সহযোগিতায় আহত শিক্ষার্থীকে হাসপাতালে পাঠিয়েছে। এখন পর্যন্ত উক্ত ঘটনায় কোনো মামলা হয়নি। তবে আহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে শুনেছি।


সর্বশেষ সংবাদ