এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং, ২ বখাটে আটক

এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং করায় ২ বখাটে আটক
এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং করায় ২ বখাটে আটক  © সংগৃহীত

নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে  এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে  এক এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং করার দায়ে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বুধবার( ১০ মে) নোয়ান্নই ইউনিয়ন বিদ্যালয়ের কেন্দ্রের  এসএসসি পরীক্ষা শেষে  শিক্ষার্থীদের উত্যক্ত করায় স্থানীয়রা ২ ইভটিজারকে হাতে নাতে ধরে কেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশের কাছে সোপর্দ করেন।

আটককৃতরা হলেন- রাহরিতালুক গ্রামের আবুল কালাম এর ছেলে সুজন ও অপর জন হলেন  নন্দনপুর গ্রামের মাংস ব্যাপারী শহীদ এর ছেলে হৃদয়(১৬)।

নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো. মোজাম্মেল হোসেন জানিয়েছেন, দীর্ঘদিন থেকেই ইভটিজার ও বখাটেদের  আনাগোনা থাকে প্রতিষ্ঠান সম্মুখে। তারা প্রতিনিয়তই বিভিন্নভাবে শিক্ষার্থীদের উত্যক্ত করে থাকে। আজকে এসএসসি 'তথ্য ও যোগাযোগ প্রযুক্তি' বিষয়ের পরীক্ষার পর আমাদের বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মেহেরুন নেসা নামের এক শিক্ষার্থীকে অশালীন ভাষায় কথা বার্তা বলা ও উত্যক্ত করায় অভিযোগের প্রেক্ষিতে স্থানীয়রা হাতে নাতে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

আরও পড়ুন: নকলে বাধা দেয়ায় শিক্ষকের মাথা পাঠালেন এসএসসি পরীক্ষার্থীরা

তিনি বলেন, এই স্বনামধন্য প্রতিষ্ঠানে সবসময় গোয়েন্দা নজরদারি থাকলে এসব ইভটিজার ও বখাটেদের হাত থেকে আমাদের কোমলমতি শিক্ষার্থীরা রক্ষা পাবে।

কেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক এসআই স্বপন কান্তি দে জানান, আমরা আটককৃতদের বিষয়ে সুধারাম থানার ওসি মহোদয় কে জানালে তিনি তাদেরকে থানায় নিয়ে আসতে বলেন। আমরা ওনার নির্দেশে নিয়ে আসছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ