জমি নিয়ে বিরোধে প্রধান শিক্ষককে কুপিয়ে ও পিটিয়ে আহত

হাসপাতালে চিকিৎসাধীন জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত শিক্ষক কে এম জহির উদ্দিন
হাসপাতালে চিকিৎসাধীন জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত শিক্ষক কে এম জহির উদ্দিন  © টিডিসি ফটো

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে জেরে শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম জহির উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ছৈয়দ আহাম্মেদ মাষ্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

হামলাকারীরা তার মাথায় কুপিয়ে জখমসহ শরীরের বিভিন্ন স্থানে রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় তিনি অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার পর থেকে এলাকায় সাধারণ মানুষের মাঝে আতংক দেখা দিয়েছে।

আহত শিক্ষকের ছেলে মো: রুপম  জানান, বৃহস্পতিবার সকালে তার পিতা স্কুল শিক্ষক কে এম জহির উদ্দিন তাদের গ্রামের বাড়ী সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ছৈয়দ আহাম্মেদ মাষ্টারের বাড়িতে যান। এসময় সন্ত্রাসীরা তাকে প্রাণে হত্যার চেষ্টায় তার মাথায় এ্যলোপাতাড়ি লোহার রড দিয়ে আঘাত করেন।

পরে দুর্বৃত্তের একজন তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করেন। এসময় তার মাথা ফেটে যায়। মুহূর্তের মধ্যে তিনি কয়েকবার বমিও করেন। পরে স্থানীয়রা তার বাবাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে  চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করেন। 

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: আনোয়ার হোসেন জানান, তার অবস্থা আশংঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। 

এদিকে ঘটনার পর জেলার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: গোলাম মাওলা জানান, ঈদের ছুটিতে শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম জহির উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। এ হামলা ও শিক্ষকের গায়ে মারধরে ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারসহ বিচার দাবী জানান।  

সদর থানার ওসি মোসলেহ্ উদ্দিন জানান, প্রধান শিক্ষক কে এম জহির উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহতের ঘটনায় থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে তিনি এজহার পেয়েছেন। রাতেই হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। বিষয়টি আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


সর্বশেষ সংবাদ