অপহৃত ছাত্রীকে উদ্ধারের সময় তরুণ গ্রেপ্তার

গ্রেপ্তার মো. হৃদয় চকিদার
গ্রেপ্তার মো. হৃদয় চকিদার  © সংগৃহীত

নাটোরের নলডাঙ্গা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় মো. হৃদয় চকিদার (২২) নামে অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ভোরে নলডাঙ্গা থানার মির্জাপুর দিয়ার গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার ও স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

লালমনিরহাটের কালীগঞ্জ থানা থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয় হয় বলে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। হৃদয় শরিয়তপুরের জাজিরা থানার কিনাউল্লাহ মাদবরকান্দি গ্রামের বাসিন্দা। অপহৃত স্কুলছাত্রীর বাড়ি লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানায়। সে স্থামীয় স্কুলের দশম শ্রেণির ছাত্রী।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১ জানুয়ারি সকালে কালিগঞ্জ থানা থেকে হৃদয়সহ অন্যরা ওই ছাত্রীকে অপহরণ করে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে কালিগঞ্জ থানায় অপহরণ মামলা করেন। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে ধরতে অভিযানে নামে র‌্যাব-১৩।

পরে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান শনাক্ত করে র‌্যাব। পরে র‌্যাব-৫ রাজশাহীর অপারেশন দলের সহযোগিতায় নলডাঙ্গা থেকে তাকে গ্রেফতার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।  এতে নেতৃত্বে দেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

এতে সহযোগিতা করে র‌্যাব-১৩ অপারেশন দল। পরে আসামি ও ছাত্রীকে কালীগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এ তথ্য জানান।


সর্বশেষ সংবাদ