রাজধানীতে প্রাইভেট কারে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

নাজমুল হাসান সিজান ও আবু রায়হান
নাজমুল হাসান সিজান ও আবু রায়হান  © ফাইল ফটাে

রাজধানীর উত্তরায় চলন্ত প্রাইভেট কারে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হান (২২) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাঁদের আদালতে পাঠানো হলে তাঁরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। গত রোববার তরুণী উত্তরা ৭ নম্বর সেক্টরে এক বন্ধুর বাসায় যান। সেখানে আটকে রেখে নাজমুল হাসান সিজান ও আবু রায়হানসহ তাদের আরও দুই সহযোগী টাকা দাবি করেন। তরুণী টাকা দিতে অস্বীকৃতি জানালে বন্ধুসহ তরুণীকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে অভিভাবকদের জানিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এতে আতঙ্কে তরুণীর বন্ধু টাকা যোগাড়ের জন্য বাইরে যান। এ সুযোগে সিজান ও রায়হানসহ চারজন তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে রাজধানীর বিভিন্ন সড়কে নিয়ে যান। এসময় চলন্ত গাড়িতে চারজনই ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর গভীর রাতে তরুণীকে উত্তরা পশ্চিম এলাকায় নামিয়ে দেওয়া হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী তরুণী সোমবার থানায় মামলা করেন। রাতে সিজান ও রায়হান গ্রেপ্তার করা হয়। গতকাল (মঙ্গলবার) তাদের আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ ঘটনার সঙ্গে জড়িত অপর দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ