দাখিল পরীক্ষায় বসার আগেই না ফেরার দেশে দুই বন্ধু

সেড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হয়েছে
সেড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হয়েছে  © প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় শাকিল খান ও নাইম খান নামে দুই শিক্ষার্থী রয়েছে। তাঁরা দাখিল পরীক্ষার্থী ছিল। এ ঘটনায় আহত হয়েছে রানা খান নামে আরও এক কলেজ শিক্ষার্থী। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ছনখোলা-আলোকদিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো- এগারকাহনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে নাইম খান (১৭) ও আব্দুস ছাত্তার খানের ছেলে শাকিল খান (১৭)। দুজনই মূলবাড়ি দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী ছিল। একই গ্রামের সুলতান খানের ছেলে রানা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিন বন্ধু শুক্রবার রাত ৮টার দিকে ছনখোলা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চালানোর সময় আমুয়াবাইদ পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে তিন বন্ধু সড়কে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাকিল ও নাইম মারা যান। রানা টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


সর্বশেষ সংবাদ