চার বিশ্ববিদ্যালয় নিয়োগ দেবে ৪৯ জন

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ
বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

৪ বিশ্ববিদ্যালয়ে ৪৯ জনের নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শিক্ষকসহ বিভিন্ন পদে এ নিয়োগ দেওয়া হবে। বেতন সর্বোচ্চ ৭৪ হাজার টাকা।

বিইউপি: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন পাঠাতে হবে। ইংরেজি বিভাগে একজন অধ্যাপক পদে নিয়োগ দেওয়া হবে। বেতন ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

সহযোগী অধ্যাপক পদে নিয়োগ দেওয়া হবে ৬ জনকে। সমাজবিজ্ঞান, ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড রেজিলিয়েন্স, ম্যানেজমেন্ট, কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ডেভেলপমেন্ট, ফাইন্যান্স ও মার্কেটিং বিভাগে এ নিয়োগ দেওয়া হবে। বেতন ৫০,০০০-৭১,২০০ টাকা।

সহকারী অধ্যাপক পদেও ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সমাজবিজ্ঞান, ফাইন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং, অ্যাকাউন্টিং, ডেভেলপমেন্ট স্টাডিজ, ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড রেজিলিয়েন্স, অর্থনীতি, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, এনভায়রনমেন্টাল সায়েন্স, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইন্টারন্যাশনাল রিলেশনস, আইন, মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম ও পিস কনফ্লিক্ট অ্যান্ড হিউম্যান রাইটসে এ নিয়োগ দেওয়া হবে। বেতন ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

প্রভাষক পদে ইংরেজি ও ফাইন্যান্স বিভাগে নিয়োগ দেওয়া হবে। বেতন ২২,০০০-৫৩,০৬০ টাকা। রেজিস্ট্রার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) অনুকূলে সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে ৭০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- রেজিস্ট্রার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, মিরপুর, ঢাকা-১২১৬। ২৫ সেপ্টেম্বরের মধ্যে নির্ধারিত ঠিকানায় আবেদন পৌঁছাতে হবে।

আরো পড়ুন: সাত সরকারি প্রতিষ্ঠান নিয়োগ দেবে ২৭৬ জন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ। ওয়েবসাইট থেকে ফরম ডাউনলোড করে আবেদন করা যাবে। রিপোর্টার একটি, উচ্চমান সহকারী একটি, টেলিফোন অপারেটর একটি, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট ৫টি ও মেস স্টুয়ার্ড ৩টি নিয়োগ দেওয়া হবে।

বিস্তারিত জানতে ও আবেদন ফরম ডাউনলোড করতে আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের https://juniv.edu ওয়েবসাইট ভিজিট করতে হবে। রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার পাঠাতে হবে। আবেদনের শেষ তারিখ ১৪ সেপ্টেম্বর।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: প্রভাষক ও সহযোগী অধ্যাপক মিলিয়ে ৮ জন নেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। প্রভাষক ও সহযোগী অধ্যাপক পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। সহযোগী অধ্যাপক (আইন বিভাগ) একটি, প্রভাষক (ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস বিভাগ) ৪টি, প্রভাষক (অস্থায়ী-ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস বিভাগ) একটি, প্রভাষক (নৃবিজ্ঞান বিভাগ) একটি, প্রভাষক (ইংরেজি বিভাগ) একটি ও প্রভাষক (পালি বিভাগ) একটিতে নিয়োগ দেওয়া হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস বা ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফি ৫০০ টাকা। আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর।

বশেমুরকৃবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় অস্থায়ীভাবে ছয়টি পদে ছয়জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করা যাবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। ফিল্ড ম্যান, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ল্যাব টেকনিশিয়ান, ডেটা এন্ট্রি অফিসার, এমএলএসএস ও হিসাবরক্ষক।

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। বিস্তারিত জানা যাবে https://bsmrau.edu.bd/recruitment-notice ওয়েবসাইটে।


সর্বশেষ সংবাদ