৩৭ হাজার টাকা বেতনে চাকরি দেবে এনসিসি ব্যাংক

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক
ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক   © ফাইল ছবি

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ক্যাশ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অফিসার।

পদের সংখ্যা: নির্ধারিত না।

আবেদন যোগ্যতা: এমবিএ/এমবিএম/ মাস্টার্স’স/ স্নাতক বা সমমান বিষয়ে ডিগ্রি থাকতে হবে। একাডেমিক পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

পদ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে কোটায় আবেদন করলে ৩২ বছর।

যোগাযোগ দক্ষতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের কাজে দক্ষ হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন ৩৭০০০ টাকা। তবে প্রবেশন সময়ে ২৬০০০ টাকা প্রদান করা হবে।

নির্বাচন পদ্ধতি
• স্বল্পসংখ্যক প্রার্থীকে সাক্ষাতকারের জন্য ডাকা হবে.
• নতুনদের জন্য, যোগ্য এবং সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীরা প্রথমে একটি লিখিত পরীক্ষায় উপস্থিত হবে এবং লিখিত পরীক্ষায় যোগ্যতা অর্জনকারী আবেদনকারীদের নির্বাচন প্রক্রিয়ার পরবর্তী পর্যায়ের মধ্য দিয়ে যেতে হবে যার মধ্যে আইটি পরীক্ষা এবং ভাইভা অন্তর্ভুক্ত রয়েছে। লিখিত পরীক্ষা, আইটি পরীক্ষা এবং ভাইভা বিবেচনায় নেওয়ার যোগ্যতার ভিত্তিতে চূড়ান্ত নির্বাচন করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ২৪ জুলাই, ২০২২

আবেদনের লিংক: https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1067534

ব্যাংকের তথ্য
এনসিসি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক।ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত। বিনিয়োগ কোম্পানি হিসাবে ১৯৮৫ সালে এনসিসি ব্যাংক গঠন করা হয় শিল্প ও বাণিজ্য খাতকে সহায়তা করার উদ্দেশ্যে। ১৯৯২ সালে পর্যন্ত এটি ১৬টি শাখা নিয়ে পরিচালিত হয়। এবপর ১৯৯৩ সালে বাংলাদেশ ব্যাংক এর অনুমতিক্রমে পূর্ণ বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে যাত্রা শুরু করে। বর্তমানে (july, 2020) ব্যাংকিং শাখা ১২১টি (৮টি এসএমই শাখাসহ)। বর্তমানে (মে, ২০১৭) এটিএম বুথ সংখ্যা ৭৩ টি। বর্তমানে এনসিসি ব্যাংকের মোবাইল ব্যাংকিং চালু নেই।


সর্বশেষ সংবাদ