খাদ্য মন্ত্রণালয়ের প্রকৌশলী পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

খাদ্য মন্ত্রণালয়
খাদ্য মন্ত্রণালয়  © লোগো

খাদ্য মন্ত্রণালয়ের অধীন খাদ্য অধিদপ্তরের নবম গ্রেডের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ প্রকৌশলী/সহকারী প্রকৌশলী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। সোমবার (২০ মার্চ) বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৩ জানুয়ারি আঞ্চলিক রক্ষণাবেক্ষণ প্রকৌশলী/সহকারী প্রকৌশলী পদের প্রার্থীদের চার ঘণ্টাব্যাপী লিখিত পরীক্ষায় ৩৩ জন উত্তীর্ণ হয়েছেন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময়সূচি ও বিস্তারিত তথ্য জাতীয় দৈনিক পত্রিকা এবং কমিশনের ওয়েবসাইটে যথাসময়ে প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী মূল আবেদনপত্র BPSC Form- 5A Applicant's Copy) কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd  থেকে ডাউনলোড করে প্রয়োজনয়ি কাগজপত্রের সত্যায়িত ফটোকপিসহ আগামী ২১ মার্চ ২০২৩ থেকে ৩ এপ্রিল ২০২৩ তারিখ (সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পরিচালক, ইউনিট-০১, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ এর দপ্তরে সরাসরি অথবা ডাকযোগে জমা প্রদান করতে হবে।

আরও পড়ুন: আফিফ-সোহানকে ছাড়াই টি-টোয়েন্টির দল ঘোষণা বাংলাদেশের।

প্রয়োজনীয় নথি: শিক্ষাগত যোগ্যতার সকল মূল/সাময়িক সনদের সত্যায়িত ফটোকপি; বয়স প্রমাণের জন্য শিক্ষা বোর্ড কর্তৃক প্রদত্ত এসএসসি/সমমানের মূল/সাময়িক সনদের সত্যায়িত কপি। বয়স প্রমাণের জন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। "ও" লেভেলএবং "এ" লেভেল ডিগ্রিধারী প্রার্থীদের ক্ষেত্রে জন্ম তারিখ সংবলিত দালিলিক প্রমাণ জমা দিতে হবে।

বিদেশ হতে অর্জিত ডিগ্রিধারী প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ইকুইভ্যালেন্স কমিটি/শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ইকুইভ্যালেন্স সনদ। আবেদনকারীর স্থায়ী ঠিকানা পরিবর্তিত হলে পরিবর্তিত স্থায়ী ঠিকানার স্বপক্ষে প্রামাণ্য সনদ; অভিজ্ঞতা সনদের কপি (প্রযোজ্য ক্ষেত্রে); জাতীয় পরিচয়পত্রের (NID) সত্যায়িত কপি;

মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা এবং পুত্র-কন্যার পুত্র-কন্যা ক্ষেত্রে মুক্তিযোদ্ধা প্রমাণক হিসেবে যথাযথ কর্তৃপ কর্তৃক স্বাক্ষরিত প্রয়োজনীয় সনদের সত্যায়িত কপি; বাছাই/লিখিত পরীক্ষার প্রবেশপত্র:

পরীক্ষার ফলাফল ও বিস্তারিত তথ্য কমিশনের ওয়েবসাইট ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে পাওয়া যাবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল দেখতে ক্লিক করুন এখানে


সর্বশেষ সংবাদ