ডিএমটিসিএলের কাস্টমার রিলেশন এ্যাসিস্টেন্ট পদের মৌখিক পরীক্ষা ২৫ মার্চ

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড   © লোগো

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এর কাস্টমার রিলেশন এ্যাসিস্টেন্ট পদের মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ এর আওতায় কাস্টমার রিলেশন এ্যাসিস্টেন্ট পদের বিপরীতে গৃহীত লিখিত পরীক্ষা ও কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলা ও ইংরেজী দক্ষতা যাচাই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২৫ মার্চ ২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে।

এর আগে কাস্টমার রিলেশন এ্যাসিস্টেন্ট পদের বিপরীতে গত ০২ ডিসেম্বর ২০১২ তারিখ Military Institute of Science and Technology, মিরপুর সেনানিবাস, ঢাকা কর্তৃক লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে গত ১৯ ডিসেম্বর ২০২২ তারিখ MRT Training Center, দিয়াবাড়ী, উত্তরা, ঢাকা তে কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলা ও ইংরেজী দক্ষতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এই পরীক্ষার ফলাফল অনুসারে উত্তীর্ণ প্রার্থীদের আগামী ২৫ মার্চ ২০২৩ তারিখ রোজ শনিবার ডিএমটিসিএল-এর সম্মেলন কক্ষে (প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) বিকাল ৪টা হতে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। 

উত্তীর্ণ প্রার্থীরা হলেন

WhatsApp Image 2023-03-20 at 2-52-45 PM


সর্বশেষ সংবাদ