বুয়েট ভর্তি পরীক্ষার তারিখ নিয়ে যা জানা গেল

ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী  © ফাইল ফটো

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষার তারিখ চূড়ান্ত করতে আগামীকাল বুধবার (৬ এপ্রিল) বৈঠকে বসতে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল। ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির প্রাথমিকভাবে ঠিক করা তারিখ চূড়ান্ত করা হবে এই সভায়।

বুয়েট সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল সোমবার ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির একটি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় পরীক্ষার একটি সম্ভাব্য তারিখ ঠিক করা হয়েছে। একাডেমিক কাউন্সিলের সভায় এটি চূড়ান্ত করা হবে। এর আগে গত রবিবার ভর্তি পরীক্ষা নিয়ে কোর কমিটির একটি সভা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বুয়েটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সভাপতি অধ্যাপক ড. আবু বকর সিদ্দিক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ভর্তি পরীক্ষার জন্য আমরা প্রাথমিকভাবে একটা তারিখ ঠিক করেছি৷ এটি একাডেমিক কাউন্সিলের সভায় চূড়ান্ত করা হবে। এরপর আনুষ্ঠানিকভাবে সবাইকে জানিয়ে দেয়া হবে।

এদিকে আগামীকাল দুপুর দুইটার পর বুয়েট উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদারের সভাপতিত্বে একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হবে। এই সভায় একাডেমিক কাউন্সিলের অন্য সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ এবং ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে বুয়েট উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ভর্তি পরীক্ষার তারিখসহ আরও কিছু বিষয় নিয়ে আলোচনা করতে আগামীকাল একটি সভা অনুষ্ঠিত হবে। সভা শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।


সর্বশেষ সংবাদ