বুয়েটে যোগ্য ভর্তিচ্ছুদের প্রবেশপত্র ডাউনলোড চলছে, পাবেন যেভাবে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার জন্য যোগ্য আবেদনকারীদের প্রবেশপত্র ডাউনলোন শুরু হয়েছে। ফি জমা দিয়ে ভর্তিবিষয়ক ওয়েবসাইট থেকে প্রবেশপত্র পাওয়া যাবে। এর আগে প্রাক-নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্যদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যোগ্য প্রার্থীরা এখন থেকে ফি জমা দিয়ে আগামী ২৩ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার্থীরা সোনালী ব্যাংক, বিকাশ, রকেট বা নগদের মাধ্যমে টাকা দিতে পারবেন। ‘ক’ গ্রুপ ৬০০ ও ‘খ’ গ্রুপের ৮০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে তালিকা প্রকাশের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়েছে, প্রাথমিক বাছাইয়ের জন্য আগামী ২৪ ফেব্রুয়ারি দুই শিফটে প্রাক-নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন: চবিতে ভর্তি: আরেক ইউনিটের প্রবেশপত্র মিলবে আজ, দুঃখ প্রকাশ কর্তৃপক্ষের

এতে আরও বলা হয়েছে, যোগ্য প্রার্থীরা ২৩ ফেব্রুয়ারি বিকাল ৫টা পর্যন্ত এই ওয়েবসাইটের https://www.buet.ac.bd/ মাধ্যমে ভর্তির ফি প্রদান করতে পারবেন এবং তারপরে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড ও অন্যান্য তথ্য জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ