ডুয়েটের ভর্তি পরীক্ষার তারিখ নিয়ে যা জানাল কর্তৃপক্ষ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর  © ফাইল ফটো

পাবলিক বিশ্ববিদ্যালয়ের চলতি বছরের ভর্তির আবেদন ও পরীক্ষা কার্যক্রম শুরু হয়েছে। ইতিমধ্যে মেডিকেল ভর্তি পরীক্ষা শেষে ফলাফলও প্রকাশ করেছে। অধিকাংশ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতিও শুরু হয়েছে।

তবে এখনো ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করেনি ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর (ডুয়েট) কর্তৃপক্ষ। শিগগিরই সভা করে এ তারিখ নির্ধারণ করা হবে বলে জানা গেছে। যদিও কোন মাসে পরীক্ষা হতে পারে, সে বিষয়েও সিদ্ধান্ত নেয়নি কর্তৃপক্ষ।

ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. এম হাবিবুর রহমান আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ডুয়েটের ভর্তি পরীক্ষার বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এক মাসের মধ্যে সভা করে তারিখ নির্ধারণ করা হবে।

তিনি বলেন, আগে গুচ্ছ না থাকায় তারিখ নির্ধারণে সমস্যা হতো। তবে এখন গুচ্ছ হওয়ায় তারিখ নিয়ে কোনও সমস্যায় পড়তে হয় না। শিগগিরই এ বিষয়ে সভা করা হবে।

জানা গেছে, গুচ্ছভুক্ত তিন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ জুন। বিশ্ববিদ্যালয়গুলো হলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)।


সর্বশেষ সংবাদ