এবার একুশে ফেব্রুয়ারিতেই রাস্তা মেরামতে সুমন (ভিডিও)

রাস্তা সংস্কারে সুমন
রাস্তা সংস্কারে সুমন

‘আজকে ২১ শে ফেব্রুয়ারি, আজকে কষ্ট আরো বেশি চোখে পড়ে।’ হবিগঞ্জের ব্যারিস্টার সায়েদুল হক সুমন এবার এমন শিরোনামেই ভিডিও ছেড়েছেন নিজের ফেসবুক পেজে। মাত্র ১ ঘন্টা আগে ছাড়া এই ডিডিওটি ইতোমধ্যে এক লাখের বেশি ভিউ হয়েছে। লাইক পড়েছে ১৯ হাজার।

ভিডিওতে মাধবপুর-বনতলা রাস্তার অবস্থা দেখান সুমন। এরপর নিজেই একটি পিক আপ ভ্যানে ইট এনে রাস্তা সংস্কারের কাজে নিয়োজিত হয়ে পড়েন। এ সময় তিনি জনপ্রিতিনিধিদের এগিয়ে আসার আহবান জানান।

আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমনের সামাজিজ সচেতনতামূলক ফেসবুক লাইভ ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগে ফেসবুক লাইভের মাধ্যমে নরসিংদীর শিবপুর থানার কালারচর নামক জায়াগার ঢাকা-সিলেট মহাসড়কে ঠায় দাঁড়িয়ে থাকা পল্লীবিদ্যুতের একটি খুঁটি সরিয়ে দেন। মূলত তারপর থেকেই তিনি বেশি আলোচিত।

হবিগঞ্জের সায়েদুল হক সুমন ২০০৫ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করার পর ২০০৯ সালে যুক্তরাজ্যের লন্ডনে চলে যান। সেখানে সিটি ইউনিভার্সিটি থেকে বার অ্যাট ল’ করেন তিনি। সুপ্রিম কোর্টের এ আইনজীবী এখন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর। আইনজীবী হলেও সুমন পরিচিতমুখ হয়ে উঠেছেন অনিয়মের বিরুদ্ধে তার ‘ফেসবুক লাইভ আন্দোলন’র মাধ্যমে। ভিডিও দেখতে: ক্লিক করুন


সর্বশেষ সংবাদ