ঢাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

মোছাদ্দেক বিল্লাহ ও এম আর জিহাদ
মোছাদ্দেক বিল্লাহ ও এম আর জিহাদ  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি (ডুসাল) নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার তানভীর হাসান সৈকত, সদ্য-সাবেক সভাপতি রাশেদ হোসেন, সাধারণ-সম্পাদক আলী মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটির অনুমোদন দেয়া হয়।

এতে সভাপতি হলেন গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোছাদ্দেক বিল্লাহ এবং সাধারণ সম্পাদক হলেন আরবী বিভাগের একই বর্ষের শিক্ষার্থী এম আর জিহাদ।

এ ছাড়া কমিটিতে সহ-সভাপতি হলেন টুরিজ্যম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মাহি আলম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মাজেদুর রহমান।

আরও পড়ুন: ফুলের সুবাস নিতে ঢাবির হলে হলে বাগান করবে ছাত্রলীগ

সভাপতি মোছাদ্দেক বিল্লাহ বলেন, “এটি একটি অর্পিত দায়িত্ব। জেলা সংগঠনে সাধারণত নবীন বরণ, গেট টুগেদার, রমজানে ইফতার, ভ্রমণ এসব কাজ হয়ে থাকে। এসব কাজের পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে বিতর্ক ও লেখালেখি প্রতিযোগিতা, জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষামূলক বিভিন্ন প্রতিযোগিতা এবং বিষয়ভিত্তিক বিভিন্ন সেমিনার আয়োজন, একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট এবং শিক্ষার্থীদের মানসিক বিকাশে সাংস্কৃতিক বিভিন্ন আয়োজন নিয়ে আমরা কাজ করবো।”

সাধারণ সম্পাদক এম আর জিহাদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার সকল শিক্ষার্থীর মৌলিক সমস্যাগুলো সমাধানে নতুন কমিটি কাজ করবে। পাশাপাশি উচ্চশিক্ষা শেষে সমৃদ্ধ ক্যারিয়ার গঠনে আমরা কাজ করবো। এছাড়া কর্মজীবনে সাফল্যের ছোঁয়া পাওয়া অগ্রজদের সার্বিক সহায়তা নিয়ে সংগঠনের সবাইকে সাফল্যের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার চেষ্টা করবো।


সর্বশেষ সংবাদ