জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে রাবি ছাত্রদলের বৃক্ষরোপণ 

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যােগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৩ জুন) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন তারা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন সাবেক মেয়র ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বন ও পরিবেশ-বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাবি ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শফিকুল রহমান শফিক, শাকিলুর রহমান সোহাগ, আহসান হাবিব, মারুফ হোসেন, এম. তাহের রহমান, সদস্য তাকবির আহমেদ ইমনসহ শাখ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি। আগামীতে কেন্দ্রের উদ্যােগে আমরা আরও অনেক বেশি বৃক্ষরোপণ করার পরিকল্পনা হাতে নিয়েছি। 

শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বিএনপি'র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন পরিবেশ ও কৃষিবান্ধব নেতা ছিলেন। যাঁর অনুপ্রেরণা, দেশপ্রেম ও আদর্শকে লালন করেই আমরা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন আঙ্গিনায় ফলজ ও ঔষধি গাছ রোপণ করছি। আমরা এই বর্ষা মৌসুমে প্রায় ৫ শতাধিক বৃক্ষরোপণ করার পরিকল্পনা হাতে নিয়েছি।


সর্বশেষ সংবাদ