রাবিতে আনন্দ মিছিলে স্লোগান

আমাদের হাতে খাসি, কাপ পাবে মেসি

দলের প্রতি শুভকামনা জানিয়ে খাসি হাতে আনন্দ মিছিল বের করেন রাবি শিক্ষার্থীরা
দলের প্রতি শুভকামনা জানিয়ে খাসি হাতে আনন্দ মিছিল বের করেন রাবি শিক্ষার্থীরা  © সংগৃহীত

নানা ঘটন-অঘটনের স্বাক্ষী হয়ে আজ পর্দা নামছে কাতার বিশ্বকাপ ফুটবলের। সব মানুষের বিশ্বাস এবার বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরবে না মেসি। বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে বিশ্বকাপের উন্মাদনা। দলের প্রতি শুভকামনা জানিয়ে খাসি হাতে আনন্দ মিছিল বের করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আর্জেন্টিনা ফ্যানস্ ক্লাব সমর্থক শিক্ষার্থীরা।

এসময় 'আমাদের হাতে খাসি কাপ পাবে মেসি' স্লোগান দিতে থাকেন তারা। আজ রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় লুসাইল স্টেডিয়ামে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা-ফ্রান্স। 

এদিকে আজ রোববার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে এক বর্ণাঢ্য শুভেচ্ছা মিছিল বের করা হয়। পরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় মিলিত হয়।

আনন্দ মিছিল শেষে প্রিয় দলের প্রতি শুভকামনা জানিয়ে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু বলেন, মেসির জীবনে অপূর্ণতা নেই, শুধু রয়েছে বিশ্বকাপ জেতার অপূর্ণতা। আজকে বিশ্বকাপ জিতে সেটাও পূর্ণ করবে। বাংলাদেশ থেকে প্রিয় দলের প্রতি যে পরিমাণ দোয়া আছে এই দোয়ার ফলে অবশ্যই আজকে আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। প্রিয়দল আজ নতুন চমক দেখাবে বলে আশাবাদী এ সমর্থক। 

এসময় বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের নেতৃবৃন্দ, হল ইউনিটের নেতাকর্মী, অনুষদ ও বিভাগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকল সমর্থকরা এখানে উপস্থিত ছিলেন। 

এরআগে, বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল-গালিব সভাপতি ও নাহিদুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। পরে বিভিন্ন হল ও অনুষদের কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন: মেসির মাথায় মুকুট উঠবে নাকি অপরাজেয় ফ্রান্স

বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শিক্ষার্থী হাসিবুল ইসলাম বলেন, আমাদের আনন্দ মিছিল প্রমাণ করে দেয় আর্জেন্টিনার প্রতি ভালোবাসা। আমরা পরাজয় দিয়ে শুরু করেছিলাম শেষ জয়টা আমাদেরই হবে। যে দলে মেসি আছে সেখানে আমাদের ভয়ের কোনো কারণ নেই। দলগত পারফর্ম করে আর্জেন্টিনাই কাপ নিবে বলে প্রত্যাশা এ সমর্থকের।

লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী অন্তিক বিশ্বাস বলেন, প্রিয় দল কয়েক বছর পর ফাইনালে গিয়েছে বিশ্বকাপ ছাড়া খালি হাতে সেখান থেকে ফিরবে না ইনশাআল্লাহ। মেসির পারফর্মেই কাতার বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে উঠবে। আমরা ব্রাজিলের মতো হেক্সা হেক্সা করবো না। আমরা সেভেন আপ খাওয়া দল নয়। প্রতিটি বিশ্বকাপেই আমাদের পারফরম্যান্স ভালো। তারই ধারাবাহিকতায় কাতার বিশ্বকাপ আমরাই পাবো।


সর্বশেষ সংবাদ