ঢাবি আরবী বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী ১৪ জানুয়ারি 

ঢাবি আরবী বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী ১৪ জানুয়ারি 
ঢাবি আরবী বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী ১৪ জানুয়ারি   © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আরবী বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা আগামী ১৪ জানুয়ারি বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অনুষ্ঠিত হবে। বুধবার (৩০ নভেম্বর) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদানের জন্য রেজিস্ট্রেশন ফি সদস্য ১৫০০ টাকা ও স্বামী/স্ত্রী ও সন্তানের ক্ষেত্রে প্রতিজন ৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আরবী বিভাগের অফিসে রেজিস্ট্রেশন করা যাবে।

আরও পড়ুন: অপরিকল্পিত উচ্চশিক্ষা: মেধা আর অর্থ দুটোরই অপচয়

যাদের পক্ষে সরাসরি বিভাগীয় অফিসে এসে রেজিস্ট্রেশন করা সম্ভব নয় তাদেরকে www. arabic.du.ac.bd ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করে পূরণকৃত ফরমটি নির্দিষ্ট সময়ের মধ্যে চেয়ারম্যান, আরবী বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা-১০০০ ঠিকানায় প্রেরণ করতে হবে এবং নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করতে হবে বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত, যারা এখনও সদস্য পদ গ্রহণ করেননি তাঁদেরকে ১১০০/- টাকা প্রদান করে সদস্যপদ গ্রহণ করতে হবে। ইতোমধ্যে যারা সদস্যপদ গ্রহণ করেছেন, তারা শুধুমাত্র রেজিস্ট্রেশন ফি বাবদ ধার্যকৃত অর্থ প্রদান করেই পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।


সর্বশেষ সংবাদ