ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের অভিষেক

ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক
ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক   © সংগৃহীত ছবি

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) ইউজিসি অডিটোরিয়ামে এ অভিষেক ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। 

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যদের শপথ পাঠ করান।

আরও পড়ুন: ঢাবিতে আসন কমছে

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড.বিশ্বজিৎ চন্দ, প্রফেসর ড. মো. আবু তাহের এবং ইউজিসি সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান।

বিদায়ী কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ওমর ফারুখের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নতুন সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, সাধারণ সম্পাদক মো. গোলাম দস্তগীর, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী খান ও সাবেক সাধারণ সম্পাদক ড. মো. মুহিবুল আহসান। ইউজিসির বিভিন্ন বিভাগের পরিচালক, সকলস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ঢাকাতে বায়ু দূষণে শীর্ষে আব্দুল্লাহপুর

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের নবম সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১১ সদস্যবিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। কমিটির সদস্যরা হলেন- সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান ও মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক মো. গোলাম দস্তগীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মামুন পাটওয়ারী, কোষাধ্যক্ষ মোরশেদ আহম্মদ এবং সদস্য মোয়াজ্জেম হোসেন সরকার, নুর ইসলাম চৌধুরী ও আবদুল্লাহ আল মামুন।


সর্বশেষ সংবাদ