‘দেশকে ভালো রাখতে ছাত্রলীগকে মাঠে থাকতে হবে’

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম  © ফাইল ছবি

যেকোন পরিস্থিতিতে বাংলাদেশ ছাত্রলীগকে মাঠে থাকার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভাল রাখার জন্য, বাংলাদেশকে ভাল রাখার জন্য ছাত্রলীগকে সব অপপ্রচার মেনে নিয়ে মাঠে থাকতে হবে।

বুধবার (৩১ আগস্ট) মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ঘিরে জেলা ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের বিরুদ্ধে যখন কোনো চক্রান্ত করা হয়, তখন প্রথম চক্রান্ত করা হয় ছাত্রলীগের বিরুদ্ধে। কারণ বাংলাদেশের বিপর্যয়ের মুখে ছাত্রলীগই প্রথম ঝাঁপিয়ে পড়ে। ছাত্রলীগের ইতিহাস লড়াই সংগ্রামের ইতিহাস।

আরও পড়ুন: ছাত্রদলের অপকর্মের কথা নেই, ছাত্রলীগের একটু হলে বড় নিউজ: প্রধানমন্ত্রী

জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খানের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

এছাড়া এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগ নেতা শাখারুল ইসলাম শাকিল, রাশেদ মাহমুদ শাহীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম। 


সর্বশেষ সংবাদ