জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি রনি, সম্পাদক নিলয়

জাবি ছাত্র ইউনিয়ন
জাবি ছাত্র ইউনিয়ন  © সংগৃহীত

ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের রাকিবুল রনিকে সভাপতি এবং ইংরেজি বিভাগের তাসবিবুল গনি নিলয়কে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। সংগঠনের ৩০তম সম্মেলনের মাধ্যমে এই নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে সংগঠনটি।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রিফাত খান অনিক, জুবায়ের কামাল, সহকারী সাধারণ সম্পাদক হাসান জামিল, ফাহিম মুকাররাব ও সাংগঠনিক সম্পাদক ইমরান নাঈম।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন-কোষাধ্যক্ষ আলিফ মাহমুদ, দফতর সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি, শিক্ষা ও গবেষণা সম্পাদক অমর্ত্য রায়, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মাহিসুন রাশতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ সৈকত, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া ইসলাম মুন, সাংস্কৃতিক সম্পাদক অর্ণব সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক আশফার রহমান নবীন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ অর্ণব।

এ ছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন তুষার ধর, নুসরাত তুবা, হাসিব জামান, শাহ আজিজ আহমেদ নির্ঝর, রুবাইয়াত শারমিন সুপ্তী, রাগিব নিহাল তন্ময়, তাপস্বী রাবেয়া বসরী, নওশাদ উল সাবেরিন ও অর্ণব আদিত্য রাহি।

রবিবার ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ৩০তম সম্মেলন শুরু হয়। ওইদিন দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে সম্মেলনের উদ্বোধন করেন দশর্ন বিভাগের অধ্যাপক রায়হান রাইন।

‘আমাদের ধর্ম হোক ফসলের সুষম বণ্টন, পরম স্বস্তির মন্ত্রে গেয়ে ওঠো শ্রেণির উচ্ছেদ’ স্লোগানে শুরু হওয়া সম্মেলনের মাধ্যমে সংগঠনের জাবি সংসদের নতুন এ কমিটি ঘোষণা করা হয়। ৩০তম সম্মেলনে ১২ দফা দাবি পেশ করে ছাত্র ইউনিয়ন।


সর্বশেষ সংবাদ