আমার স্ত্রী পরিবারের সঙ্গে আছে, উধাও হয়নি: জানালেন আত্মগোপনে থাকা রাব্বানী

ভাইরাল হওয়া সে খবর এবং গোলাম রাব্বানীর ছবি
ভাইরাল হওয়া সে খবর এবং গোলাম রাব্বানীর ছবি   © ফেসবুক থেকে সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে নিয়ে একটা খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাইরাল সে খবরে বলা হয় ‘বন্ধুর হেফাজতে রেখে আত্মগোপনে যাওয়া রাব্বানীর বউ নিয়ে উধাও বন্ধু’। যদিও খবরটি গুজব বলে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন গোলাম রাব্বানি। 

ভাইরাল সে প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৫তম ব্যাচের শিক্ষার্থী। ছাত্রলীগের শীর্ষ পদে থেকে নানা ধরনের অন্যায় ও দুর্নীতির একের পর এক অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে পদ থেকে বহিষ্কার করা হয়। 

তার বিরুদ্ধে অন্যতম বড় অভিযোগ, তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের বরাদ্দ থেকে কমিশন দাবি করেছিলেন। দল থেকে বহিষ্কারের পরও দলের বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে তাকে।  

৫ই আগস্ট আওয়ামী লীগের পতনের পর সাবেক এই ছাত্রলীগ নেতাকে নজরে দেখা যায় নি। আওয়ামী লীগ পতনের পর আত্মগোপনে চলে যান গোলাম রাব্বানী।  

যাওয়ার পূর্বে তার সদ্য বিবাহিতা স্ত্রী বন্ধুর বাসায় রেখে যান তিনি। আজ সোমবার দুপুরে জানা গেছে, তার বউ এবং টাকা পয়সা নিয়ে বন্ধু ইমরান পালিয়ে গেছে।’ 

খবরটির উৎস সন্ধানে গিয়ে দেখা যায়, মামুন চৌধুরি নামের একটি আইডি থেকে `crazycaption' নামের পোর্টালে করা খবরটি শেয়ার করা হয়। সেখান থেকে খবরটি ভাইরাল হয়। যে পোর্টালে খবরটি এসেছে সেটি পরিচিত কোনো নিউজ পোর্টাল নয়। `crazycaption' মূলধারার কোনো নিউজ পোর্টাল নয়। তাছাড়া ঘটনা ঘটার কোনো প্রমাণ দেখায়নি পোর্টালটি। ইমরান নামে যে বন্ধুর কথা বলা হয়েছে, তার কোনো পরিচয় প্রতিবেদনে নেই।   

ছাত্রলীগের এ সাবেক এ সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৫তম ব্যাচের শিক্ষার্থী। দুর্নীতির অভিযোগে তাকে পদ থেকে বহিষ্কার করে শেখ হাসিনা। এদিকে ৫ই আগস্ট আওয়ামী লীগের পতনের পর আত্মগোপনে চলে গিয়েছেন সাবেক এই ছাত্রলীগ নেতা। 

ভাইরাল সে খবরের বিষয়ে জানতে দ্যা ডেইলি ক্যাম্পাসের পক্ষ থেকে যোগাযোগ করা হলে গোলাম রাব্বানী বলেন, প্রথমত খবরটি গুজব। আমার স্ত্রী আমার পরিবারের সাথে আছে। আর মামুন চৌধুরি ছেলেটি একজন প্রবাসী। মুন্সিগঞ্জ তার বাড়ি। সে এর আগেও আমার নামে ভুয়া ভিডিও ছেড়েছিল। তারপর সে ভিডিওর জন্য ক্ষমাও চায়। এখন সে আবার গুজব ছড়াচ্ছে। নিরাপত্তার জন্য গোলাম রাব্বানি দেশে নাকি বিদেশে এ বিষয়ে অবস্থান পরিষ্কার করেন নি। 


সর্বশেষ সংবাদ