এতিমদের মাঝে আ.লীগের শিক্ষা উপকমিটির ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ
ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ  © টিডিসি ফটো

রমজান উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে ঢাকার হাতিরপুল বাইতুল মোমিন জামে মসজিদ ও মাদ্রাসায় এতিম-দুস্থদের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (২৪ মার্চ) শিক্ষা প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামসুন নাহার চাঁপা এমপির নির্দেশনা অনুসারে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্যরা।  

দুপুরে এতিমদের উপস্থিতিতে মসজিদ ও মাদ্রাসা কর্তৃপক্ষের হাতে সেহরির জন্য চাল, ডাল, মাছ, মাংস, তেল, কাঁচা বাজারসহ অন্যান্য খাদ্যসামগ্রী এবং প্রয়োজনীয় ইফতারসামগ্রী বিতরণ করা হয়। 

এসময় আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সদস্য সচিব বেগম শামসুন নাহার চাঁপা এমপির পক্ষে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি মেহেদী জামিল, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট আশরাফুল হক জর্জ, সাবেক ছাত্রলীগ নেতা শেখ রাসেল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ অন্যান্যরা। 

এর আগে, ২২ মার্চ ধানমন্ডি ৩/এ-তে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নের জন্য এতিম ও দুস্থদের মধ্যে ইফতার এবং সেহরির খাদ্যসামগ্রী বিতরণের সিদ্ধান্ত  নেওয়া হয়।


সর্বশেষ সংবাদ