শেরেবাংলা নগরে অবরোধ সমর্থনে ছাত্রদলের মিছিল

আগারগাঁওয়ে ছাত্রদলের মিছিল
আগারগাঁওয়ে ছাত্রদলের মিছিল  © টিডিসি ফটো

বিএনপির টানা তিন দিনের অবরোধ কর্মসূচির তৃতীয় দিনে আগারগাঁওয়ে অবরোধের সমর্থনে মিছিল করেছে ছাত্রদল। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে পাসপোর্ট অফিসের সামনে থেকে শুরু হয়ে রেডিও কলোনীতে গিয়ে শেষ। মিছিলের নেতৃত্ব দেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আকরাম আহমেদ।

এসময় মিছিলে আরও উপস্থিত ছিলেন শেরেবাংলা নগর থানা ছাত্রদল নেতা মো. সাগর, মোহাম্মদপুর থানা ছাত্রদল নেতা মো. সুমন, মিরপুর থানা ছাত্রদলের শাকিলসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। মিছিল শেষে ছাত্রদলের নেতারা রাস্তা অবরোধ করে অবরোধের সমর্থনে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

প্রসঙ্গত, দেশে চলমান বিচারহীনতা, অপশাসন, সীমাহীন দুর্নীতি, অনাচার, অর্থ পাচার ও সিন্ডিকেটবাজির ফলে দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতিতে বিপর্যস্ত জনগণের জীবন-জীবিকা রক্ষার স্বার্থে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রারি ও নির্যাতনের প্রতিবাদে এবং এক দফা দাবি আদায়ের লক্ষ্যে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। একই সঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।


সর্বশেষ সংবাদ