প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করছেন ছাত্রলীগের সাদ্দাম-ইনান

সাদ্দাম হোসেন ও শেখ ওয়ালী আসিফ ইনান
সাদ্দাম হোসেন ও শেখ ওয়ালী আসিফ ইনান

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করছেন। আগামীকাল বুধবার (১৭ মে) সাক্ষাৎ করবেন তাঁরা। বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

শেখ ওয়ালি আসিফ ইনান দ্যা ডেইলি ক্যাম্পাসকে আজ মঙ্গলবার বলেন, ‘১৭ তারিখ মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে থাকে। তাই ছাত্রলীগও সেদিন সৌজন্য সাক্ষাৎ করবে। এটা মূলত বিশেষ দিন উপলক্ষে বিশেষ সাক্ষাৎ।’

ছাত্রলীগের কয়েকজন নেতা বলছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি করাসহ গুরুত্বপূর্ণ কয়েটি কমিটি গঠনের আলোচনা চলছে। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর এ বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে বলে তাদের ধারণা।

তবে এ বিষয়ে সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, অন্য অঙ্গ সংগঠনের মতো ছাত্রলীগও সেদিন সৌজন্য সাক্ষাৎ করবে। এখানে কমিটি নিয়ে কোনও আলোচনা হবে না।

উল্লেখ্য, আগামীকাল ১৭ মে (বুধবার) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন।

দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।


সর্বশেষ সংবাদ