ঢাবি ছাত্রদলের কমিটি: কারা এই সোহেল-আরিফ

আরিফ-সোহেল
আরিফ-সোহেল   © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৩ সদস্যের এ আংশিক কমিটিতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

আজ রবিবার বিএনিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

খোঁজ নিয়ে জানা যায়, সভাপতি খোরশেদ আলম সোহেল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০৮-০৯ সেশনে আরবি বিভাগে ভর্তি হন। এর আগে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চাঁদপুরের শাহরাস্তির সন্তান। 

আরও পড়ুন: ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

অন্যদিকে সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০৯-১০ সেশনে ইসলামের ইতিহাস বিভাগে ভর্তি হন। তিনিও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের শিক্ষার্থী। দায়িত্ব পালন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক হিসেবে। তার বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশালে।

ঢাবি ছাত্রদলের কমিটিতে থাকা অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইজাজলু কবির রয়েল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনলু ইসলাম জিসান এবং সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ। সহ-সভাপতি হলেন মো. হাসানুর রহমান ও মশিউর রহমান। 

কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ, মোঃ মাসুম বিল্লাহ, তারিকুল ইসলাম তারেক, ফারহান মোঃ আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মোঃ নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মোঃ আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ ও সৈকত মোর্শেদ।

উক্ত কমিটিতে সহ-সাধারণ সম্পাদক হলেন মুন্সি সোহাগ ও আফসার উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক হলেন মোঃ মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক হলেন ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক হলেন মাহমুদুল হাসান ও ছাত্রী বিষয়ক সম্পাদক হলেন কানেতা ইয়া লাম লাম।


সর্বশেষ সংবাদ