এবার করোনায় আক্রান্ত বাংলাদেশের স্পিন কোচ

রঙ্গনা হেরাথ
রঙ্গনা হেরাথ  © সংগৃহীত

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলে করোনা হানা দিয়েছে। এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন দলের স্পিন কোচ রঙ্গনা হেরাথ। বর্তমানে তিনি কোয়ারেন্টাইনে আছেন। প্রথম দুই বারের পরীক্ষায় সবার করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও তৃতীয়বারের পরীক্ষায় পজিটিভ আসে হেরাথের। করোনায় আক্রান্ত হলেও সুস্থ আছেন দলের শ্রীলংকান এই কোচ।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফর করছে বাংলাদেশ। নিউজিল্যান্ড গিয়ে হোটেলে কোয়ারেন্টাইনে আছে বাংলাদেশ দল। এবার ক্রিকেটার, টিম ম্যানেজমেন্ট এবং কোচিং স্টাফের সদস্যসহ সর্বমোট ৩০ জন গেছেন। তাদেরকে তিন ধাপের কোয়ারন্টাইন করতে হচ্ছে।

আরও পড়ুন- মেঘলার মৃত্যুর ঘটনায় ব্যবস্থা নিচ্ছে ঢাবি: প্রক্টর

নিউজিল্যান্ড সফরে থাকা দলের একজন সদস্য জানান, নিউজিল্যান্ড যাওয়ার পর থেকেই কোয়ারেন্টাইনে আছেন পুরো টিম। প্রথম দুইবারের পরীক্ষায় কারোই করোনা পজিটিভ না আসলেও এবার হেরাথ আক্রান্ত হয়েছেন। 

তিনি আরও জানান, দলের সবােইকে কয়েক কালারের ব্যান্ড দেয়া হয়েছে। যাদের হাতে নীল ব্যান্ড দেওয়া হয়েছে তারা ৫ দিন কোয়ারেন্টাইনের পর অনুশীলন শুরু করেছেন। হেরাথেরসহ অনেকের আছে হলুদ ব্যান্ড। যারা করোনাভাইরাস রোগির সংস্পর্শে ছিলেন তাদের জন্য এই ব্যান্ড।

আরও পড়ুন- এক কমিটিতেই পাঁচ বছর রাবি ছাত্রলীগ, উদাসীন কেন্দ্র

বেগুনি ব্যান্ড উঠেছে দলের দুই সদস্যের হাতে। যারা উপস্বর্গ নিয়ে নিউজিল্যান্ড গেছেন। সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১ জানুয়ারি। দ্বিতীয় ও শেষ ম্যাচটি শুরু ৯ জানুয়ারি হ্যাগলি ওভালে।

এর আগে, দক্ষিণ আফ্রিকা ফেরত দুই নারী ক্রিকেটারের শরীরে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রণ শনাক্ত হয়েছিলো। শারীরিকভাবে সুস্থ থাকলেও গতকাল তাদের মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।


সর্বশেষ সংবাদ