আহত হয়ে মাঠ ছেড়ে অঝোরে কাঁদলেন মেসি

মাঠ ছেড়ে অঝোরে কাঁদলেন মেসি
মাঠ ছেড়ে অঝোরে কাঁদলেন মেসি  © সংগৃহীত

চলতি বছরের কোপা আমেরিকার ৪৮তম আসরের ফাইনালে কলম্বিয়ার মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। তবে গোল পায়নি কোনো দলই। ইনজুরি সমস্যায় ম্যাচটিতে পুরো সময় খেলা হয়নি লিওনেল মেসির। ৬৬ মিনিটে বদলি করা হলো তাকে। এরপর ডাগআউটে পৌঁছে অঝোরে কাঁদলেন মেসি। তার বদলি হিসেবে নেমেছেন নিকোলাস গঞ্জালেস।

সোমবার (১৫) জুলাই ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় ভোর ৬টায়। স্টেডিয়ামে কলম্বিয়ান ভক্তদের তোপের মুখে শুরুতেই আধঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছিল আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যেকার ম্যাচ। পরবর্তীতে আবারও ১৫ মিনিট পেছায় ম্যাচটি। এরপর আরও ৩০ মিনিট পেছায় ম্যাচ শুরুর সময়। খেলা শুরুর নতুন সময় বাংলাদেশ সময় ৭টা ১৫ মিনিট।

জানা গেছে, স্টেডিয়ামে খেলোয়াড়দের প্রবেশের সময় উচ্ছৃঙ্খল কলম্বিয়ান ভক্তদের তোপের মুখে পড়ে মায়ামির হার্ডরক স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা। কলম্বিয়ান অধ্যুষিত সেই অঞ্চলের অনেকেই ফাইনালের ভেন্যুতে প্রবেশের চেষ্টা চালান। ফলে তৈরি হয় এক বিশৃঙ্খল পরিবেশের।

ম্যাচের ৩৭তম মিনিটেই মূলত ইনজুরিতে পড়েন মেসি। আক্রমণে যাওয়ার পরেই তাকে কড়া ট্যাকেল করেন কলম্বিয়ার রাইটব্যাক সান্তিয়াগো আরিয়াস। কড়া ট্যাকেলের পর সেখানেই গোড়ালি মচকায় লা পুলগার। এরপরেই ব্যাথানাশক দিয়ে সাময়িক চিকিৎসা চলে মেসির। খেলায়ও ফিরে আসেন খানিক পরেই। প্রথমার্ধ শেষ করেছেন সতর্কভাবেই।

কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে আর নিজেকে মেলে ধরতে পারলেন না মেসি। খেললেন ৬৩ মিনিট পর্যন্ত। প্রেসিং করতে গিয়েই পড়ে যান মাঠে। সেখান থেকে আর ফেরা হয়নি মেসির। মাঠের চিকিৎসার পর আর্মব্যান্ড তুলে দিলেন আনহেল ডি মারিয়ার কাছে। সাইডবেঞ্চে বসেই এরপর কান্নায় ভেঙে পড়েছেন মেসি। 


সর্বশেষ সংবাদ