মনুরা কেমন আছো— সাকিবদের হারিয়ে তামিমের পোস্ট

তামিমের ফেসবুকে পোস্ট
তামিমের ফেসবুকে পোস্ট  © সংগৃহীত

চলতি বিপিএলে ফরচুন বরিশাল শুরু করেছিল রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে। ওই ম্যাচে জয়ও পেয়েছিল বরিশাল। তবে দুই দলের দ্বিতীয় দেখায় জয় তুলে নেয় নুরুল হাসানের নেতৃত্বে খেলা রংপুর রাইডার্স। 

রংপুর-বরিশালের দ্বিতীয় এই ম্যাচটি ঘটনাবহুল। তামিমকে আউট করে চিরচেনা উদযাপন করেন সাকিব আল হাসান। পরে সাকিব আউট হলে তামিম উদযাপন নকল করে তাকে ভেংচি কাটেন। ম্যাচে জয় তুলে নেওয়ার পর রংপুর রাইডার্সের ফেসবুক পেজে পোস্ট করা হয়েছিল, ‘মনুরা লঞ্চ থুইয়া কম্মে গেলা।’ 

এবার যেন তামিম ইকবাল রংপুর রাইডার্সকে হারিয়ে দলকে ফাইনালে তুলে তার পাল্টা দিলেন। জয়ের পর তামিম নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন, ‘মনুরা কেমন আছো।’ যদিও তার পোস্টে রংপুরকে খোঁচা দেওয়ার ইঙ্গিত নেই। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) আসরের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুরের বিপক্ষে বরিশাল ৬ উইকেটে জিতেছে। টস হেরে ব্যাট করে ৭ উইকেটে বরিশাল ১৪৯ রান তোলে। শামীম পাটোয়ারি ২৪ বলে পাঁচটি করে চার ও ছক্কায় ৫৯ রান করেন। জবাবে মুশফিকের হার না মানা ৪৭, কাইল মায়ার্সের ২৮ ও মিলার-সৌম্য ২২ করে রান যোগ করে দলকে জয় এনে দেন। ফাইনালে শুক্রবার (১ মার্চ) কুমিল্লা ও বরিশাল মুখোমুখি হবে।  


সর্বশেষ সংবাদ