এমপি নির্বাচিত হওয়ার পরদিনই মিরপুরে অনুশীলনে ফিরলেন সাকিব

অনুশীলনে ফিরলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব
অনুশীলনে ফিরলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য বিজয়ী হয়েছেন সাকিব আল হাসান। গতকাল রবিবার রাতে জয়ের পর সেই রেষ কাটতে না কাটতেই অনুশীলনে ফিরলেন বাংলাদেশের অধিনায়ক। আজ সোমবার ট্রেনার, ডাক্তার ও কোচ নিয়ে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের ইনডোরে ঘাম ঝরালেন সাকিব।

বিকাল সোয়া ৩টার দিকে সাকিব ইনডোরে প্রবেশ করেন। আসার আগে অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছেন। ইনডোরে সাকিবের প্রবেশের আগে আসেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ট্রেনার বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে। সবাই ইনডোরে প্রবেশের পর সাকিব ঢোকেন মাঠে। সব মিলিয়ে ট্রেনার-ডাক্তার-কোচ নিয়েই পুরোদমে অনুশীলন শুরু করছেন তিনি। 

মাগুরায় নির্বাচনী প্রচারণার ফাঁকেও সাকিবকে দেখা যায় জেলা স্টেডিয়ামে অনুশীলন করতে। নির্বাচনের ব্যস্ততা শেষে এবার ব্যাট-বলে ফেরার লড়াইয়ে মাঠে নামছেন এই তারকা ক্রিকেটার।

ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপের শেষ দিকে আঙুলের চোটে ছিটকে যান সাকিব। তাকে ছাড়াই বাকি ম্যাচগুলোতে অংশ নেয় বাংলাদেশ দল। আঙুলের এই ইনজুরিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে দুটি টেস্ট এবং নিউজিল্যান্ডের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেননি বাঁহাতি এই অলরাউন্ডার। 

আঙুলের অবস্থা এখন অনেকটাই ভালো। যতদূর ধারণা করা হচ্ছে, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়েই তিনি মাঠে ফিরবেন। রংপুর রাইডার্সের হয়ে এবার বিপিএলে অংশ নেবেন তিনি। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে বিপিএল।


সর্বশেষ সংবাদ