এবার মেসির জোড়া গোলে বড় জয় মায়ামির

গোল উদযাপন
গোল উদযাপন  © সংগৃহীত

গত শুক্রবার ক্রুজ আজুলের বিপক্ষে বদলি নেমে শেষ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেন লিওনেল মেসি। তাতে জয় পায় ইন্টার মিয়ামি। মঙ্গলবার পরের ম্যাচে দলটির হয়ে প্রথমবার শুরুর একাদশে নেমে আরও দুর্দান্ত আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। এদিন তার হাতেই ছিল অধিনায়কের আর্মব্যান্ড। এমন রাতে ছাপ রাখলেন তিনি জোড়া গোল করে এবং একটি গোলে অ্যাসিস্ট করে। ৪-০ তে লিগস কাপে আটলান্টা ইউনাইটেডকে উড়িয়ে দিলো মায়ামি।

মেসি তার ঝলক দেখাতে সময় নিয়েছেন মাত্র আট মিনিট। সার্জিও বুশকেটস বল তুলে তার সামনে পাঠান। বক্সের বাইরে থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শট মেসির। কিন্তু গোলপোস্টে লেগে বল ফিরে আসে। এবার ডান পায়ের শটে খালি জাল কাঁপান। 

২২ মিনিটে মায়ামি ২-০ গোলে এগিয়ে যায়। এবারও মেসির লক্ষ্যভেদ। সতীর্থ রবার্ট টেলরের সঙ্গে বক্সে বল বিনিময় করে ব্যবধান বাড়ান অধিনায়ক।

প্রথমার্ধের বিরতির আগে মায়ামি তৃতীয় গোল করে। ৪৪ মিনিটে টেলরের গোলে আরও ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করে মায়ামি। তাদের বক্স থেকে প্রতিপক্ষ খেলোয়াড়ের ভুল পাসে বল পান মেসি। মাঝমাঠ থেকে বল নিয়ে দৌড়ে এসে বক্সে ঢোকার আগে টেলরকে পাস দেন। ৫৩ মিনিটে ফিনিশীয় ফুটবলার বাঁ পায়ের শটে ৪-০ করেন।

এনিয়ে মেসি শততম ভিন্ন ক্লাবের বিপক্ষে গোল করলেন। ৭৮তম মিনিটে মাঠ ছাড়েন এলএমটেন। দাঁড়িয়ে তাকে অভিবাদন জানায় সমর্থকরা। তারও ছয় মিনিট আগে মেসির সাবেক বার্সা সতীর্থ বুশকেটসকে তুলে নেন জেরার্ডো মার্টিনো।

লিগস কাপে গ্রুপের দুটি ম্যাচ খেলে সবগুলো জিতে পরের ধাপে মায়ামি। আগামী ২১ আগস্ট তারা এমএলএসের প্রথম ম্যাচ খেলবে শার্লটের বিপক্ষে।


সর্বশেষ সংবাদ