দুঃসময়ে মেসির পাশে বন্ধু নেইমার-সুয়ারেজ

মেসির পাশে বন্ধু নেইমার-সুয়ারেজ
মেসির পাশে বন্ধু নেইমার-সুয়ারেজ  © সংগৃহীত

অনুমতি ছাড়া সৌদি আরব ভ্রমণে গিয়ে পিএসজির সমর্থকদের তোপে পড়তে হয়েছে লিওনেল মেসিকে। একই সঙ্গে পেতে হয়েছে ক্লাব থেকে নিষেধাজ্ঞাও। অনুমতি ছাড়া সৌদি ভ্রমণে যাওয়ার জন্য পরে অবশ্য ক্লাব আর সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। তবে সমর্থকরা শান্ত হয়নি। লিগ ওয়ানের ম্যাচটিতে মেসিকে দুয়ো দেন পিএসজি সমর্থকরা। তবে এদিন বন্ধু মেসিকে সমর্থন দিলেন নেইমার ও লুইস সুয়ারেজ।

শনিবার (১৩ মে)  ঘরের মাঠে রাতে লিগ ম্যাচটি ৫-০ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল। অ্যাজাকসিওর বিপক্ষে যখনই মেসির পায়ে বল গেছে, দুয়ো দিয়েছে তারা। পিএসজির সমর্থকদের কাছ থেকে মেসির দুয়ো শোনার ঘটনা অবশ্য এটাই প্রথম নয়, এর আগেও পিএসজির সমর্থকেরা দুয়ো দিয়েছিল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ককে।

লিওনেল মেসি, নেইমার আর সুয়ারেজ যখন বার্সায় ছিলেন

এমন এক রাতে মেসিকে সমর্থন জোগাতে গ্যালারিতে ছিলেন পিএসজির আরেক তারকা নেইমার। মাঠের খেলাতেও মেসি তেমন কিছু করতে পারেননি। মেসি তার দুঃসময়ে পাশে পাচ্ছেন ক্লাব সতীর্থ নেইমারকে। ব্রাজিলিয়ান তারকার সঙ্গে মেসির বন্ধুত্বটা বেশ পুরনো। সেই বার্সেলোনার হয়ে খেলার সময় থেকেই। চোটের কারণে মাঠের বাইরে থাকা পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মেসিকে সমর্থন দিতে গ্যালারিতে বসেছিলেন। ফোনে যুক্ত করেন তাদের আরেক বন্ধু লুইস সুয়ারেজকেও।

মেসি যখন মাঠে খেলছিলেন, তখন নেইমার ও সুয়ারেজ নিজেদের মাঝে ভিডিও কলে কথা বলেছেন। পরে নিজেদের কথোপকথনের স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নেইমার। যেখানে ক্যাপশনে নেইমার লিখেছেন, ‘একসঙ্গে আমাদের বন্ধু লিওনেল মেসিকে দেখছি।’

এই ছবি পোস্ট করেছেন নেইমার

পরে নেইমারের সেই পোস্টে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সুয়ারেজ। স্প্যানিশ ভাষায় সুয়ারেজ যা লিখেছেন, সেটার বাংলা করলে অর্থ দাঁড়ায় এ রকম, ‘আমি সব সময় গ্রেটদের সম্মান করি।’ তাঁর এই মন্তব্যের ইঙ্গিতটা স্পষ্ট—মেসি ফুটবল–বিশ্বে কতটা শ্রদ্ধার পাত্র, সেটাই পিএসজির সমর্থকদের মনে করিয়ে দিতে চাইলেন বার্সেলোনার সাবেক তারকা।

এর আগেও মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছিলেন সুয়ারেজ। যেখানে বার্সায় থাকাকালে মেসির সঙ্গে নিজের গোল উদ্‌যাপনের ছবি দিয়ে সুয়ারেজ লিখেছিলেন, ‘ফেরা’। অনেকের ধারণা, এই পোস্ট দিয়ে সুয়ারেজ মেসিকে বার্সায় ফেরার কথাই বলেছিলেন।

পিএসজিতে মেসির মতো নেইমারেরও ভবিষ্যৎ অনিশ্চিত। এরই মধ্যে নেইমারের কারণে পার্ক দ্য প্রিন্সেসে একত্রিত আবারও একসাথে দেখা মিললো এমএসএন এর। লিগ ওয়ানের শিরোপা ধরে রাখার দ্বারপ্রান্তে পৌছানো পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে জুনে। দুই পক্ষের মধ্যে চুক্তি নবায়নের সম্ভাবনা ক্ষীণ। 


সর্বশেষ সংবাদ