আজ মুক্তি পাচ্ছে সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র  © সংগৃহীত

সাকিব আল হাসান ব্যতিক্রমি এক চরিত্র। দেশ-বিদেশে সাকিবের অসংখ্য ভক্ত। ক্রিকেটের পাশাপাশি বিজ্ঞাপন জগতেও পদচারণা রয়েছে তার। এবার তিনি নাম লেখালেন অভিনয়ে। একটি শর্টফিল্মে অভিনয় করেছেন সাকিব। রমজান উপলক্ষে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আজ মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেছে মোবাইলফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠান অপ্পো। প্রতিষ্ঠানটির প্রযোজনায় এই চলচ্চিত্র নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আজমান রুশো।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পেতে যাচ্ছে সাকিব অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'অমলিন থাকুক প্রতিটি হাসি'।

নির্মাতা রুশো বলেন, 'রমজান উপলক্ষে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আমরা নির্মাণ করেছি। সাকিব ভাইয়ের মতো একজন তারকার সঙ্গে কাজ করতে পারা সব সময় ভালো লাগার। আমরা সচরাচর যেসব গল্পে কাজ করি, এবারের গল্পটি ভিন্ন। আমার টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি ভিন্নধারার এ কাজটি সবার ভালো লাগবে।'

নির্মাতা প্রতিষ্ঠানটি এক বার্তায় জানিয়েছে, সাকিব আল হাসান তার সাফল্য ও পরিশ্রমী স্বভাবের জন্য পরিচিত। বিশ্বের এক নম্বর অল-রাউন্ডার হিসেবে শীর্ষস্থান অর্জন কিংবা ব্যক্তিগত জীবনে একজন দায়িত্বশীল মানুষ, সব ক্ষেত্রেই সাকিব একজন চ্যাম্পিয়ন এবং সবার জন্য অনুপ্রেরণার উৎস। চলচ্চিত্রে তারই প্রতিফলন থাকছে।

সাকিব ছাড়াও এতে অভিনয় করেছে প্রান্তর দস্তিদারসহ আরও বেশ ক'জন। গত মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের মাঝপথে শুটিংয়ে অংশ নিয়ে সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছিলেন সাকিব আল হাসান।

সাকিব নামটা যেন টাইম মেশিন। ঘড়ির কাঁটাকেও হার মানাতে চলেছেন। ঘড়ির কাঁটার সঙ্গে পাল্লা দিয়ে চলছে তার জীবন নামক নৌকা। তারপরও দেশের সেরা ক্রিকেটার তিনি। 

এদিকে, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) মার্চ মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার (১২ এপ্রিল) আইসিসি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই ঘোষণা দিয়েছে। নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং সংযুক্ত আরব আমিরাতের আসিফ খানকে পেছনে ফেলে মার্চ মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান।

আইসিসির মাসসেরা ক্রিকেটার সাকিব

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সময় সাকিব বাংলাদেশের সেরা পারফর্মারদের একজন ছিলেন। টাইগারদের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং উইকেট শিকারি উভয়ই ছিলেন তিনি। সিরিজে বাংলাদেশের একমাত্র জয়ে, সাকিব ৭১ বলে ৭৫ রান করেছিলেন। যা ম্যাচ জয়ে বিরাট ভূমিকা রেখেছে।


সর্বশেষ সংবাদ