আইসিসির মাসসেরা খেলোয়াড় সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © ফাইল ছবি

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) মার্চ মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার (১২ এপ্রিল) আইসিসি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই ঘোষণা দিয়েছে।

নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং সংযুক্ত আরব আমিরাতের আসিফ খানকে পেছনে ফেলে মার্চ মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান

এক বিবৃতিতে আইসিসি জানিয়েছে, প্রবীণ অলরাউন্ডার সাকিব আল হাসানকে ২০২৩ সালের মার্চ মাসে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য আইসিসি মেনস প্লেয়ার অফ দ্য মাস পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে৷ সাকিব নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং সংযুক্ত আরব আমিরাতের আসিফ খানের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করে লোভনীয় পুরস্কারটি নিয়ে চলে যান৷

আইসিসি বলছে, বাংলাদেশ ঘরের মাঠে গণনা করার মতো শক্তিতে পরিণত হয়েছে এবং এর অনেকটাই অভিজ্ঞ অলরাউন্ডারের অলরাউন্ড নৈপুণ্যের কারণে হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সময় সাকিব বাংলাদেশের সেরা পারফর্মারদের একজন ছিলেন। টাইগারদের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং উইকেট শিকারি উভয়ই ছিলেন তিনি। সিরিজে বাংলাদেশের একমাত্র জয়ে, সাকিব ৭১ বলে ৭৫ রান করেছিলেন। যা ম্যাচ জয়ে বিরাট ভূমিকা রেখেছে।


সর্বশেষ সংবাদ