শুরুতেই ৫ উইকেট হারিয়ে এলোমেলো বাংলাদেশ

লিটন
লিটন  © সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টুয়েন্টি ম্যাচে পাওয়ার প্লেতেই টপ অর্ডারের পাঁচ ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ দল।

আগের দুই ম্যাচে দুর্দান্ত শুরু করা দুই ওপেনারের কেউই এদিন সুবিধা করতে পারেননি। লিটনের পথেই হেটেছেন রনিও। তবে শুরুটা ভালো ছিল এই ওপেনারের। কিন্তু ইনিংস লম্বা করতে পারলেন না।

ফিওন হ্যান্ডের প্রথম বলে চার মেরে শুরু করেছিলেন লিটন দাস। পরের ওভারের প্রথম বল, অফ স্টাম্পের বেশ বাইরের বলে স্ল্যাশ করতে গিয়ে থার্ডম্যানে ক্যাচ তুলেছেন তিনি। ৫ রান করেই আউট হয়েছেন লিটন। ৯১ ও ১২৪ রানের পর এবার ওপেনিং জুটি ভাঙল ৯ রানেই। 

এরপরই তৃতীয় ওভারে দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ। ঠিক যেভাবে চেয়েছিলেন, স্লগ সুইপটা সেভাবে করতে পারলেন না নাজমুল হোসেন। হ্যারি টেক্টরের ঝুলিয়ে দেওয়া বলে ডিপ মিডউইকেটে ক্যাচ দেওয়ার আগে এ বাঁহাতি করেছেন ৮ বলে ৪ রান।

পরের ওভারে কার্টিস ক্যাম্ফারের শিকার হন রনি তালুকদার। একইভাবে পিচে পা জমাতে পারেননি সাকিব হ্রদয়ও। সাকিব ফিরেন ৬ বলে ৬ আর তাওহিদ ফিরেন ১০ বলে ১২ রান করে। রিপোর্ট লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫২ রান। 

 এর আগে শেষ ম্যাচে এসে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। চট্টগ্রামের আকাশ মেঘলা হলেও নির্ধারিত সময়েই হয় টস। 


সর্বশেষ সংবাদ