ধর্ষণে অভিযুক্ত মরক্কোন তারকা আশরাফ হাকিমি

আশরাফ হাকিমি ও তার স্ত্রী হিবা আবুক
আশরাফ হাকিমি ও তার স্ত্রী হিবা আবুক  © ফাইল ছবি

কাতার বিশ্বকাপের এক বিস্ময়ের নাম ছিল মরক্কো। স্পেন, বেলজিয়াম, কানাডা, পর্তুগালের মতো দলকে হারিয়ে সেমিফাইনালে উঠেছিল উত্তর আফ্রিকার এই দেশ। মরক্কোর ঐতিহাসিক এই সাফল্যের অন্যতম নায়ক ছিল আশরাফ হাকিমি।

তবে কাতার বিশ্বকাপের আগে ফুটবলার আশরাফ হাকিমির পরিচয়– ফ্রান্সের বিখ্যাত ফুটবল ক্লাব পিএসজির তারকা হিসেবেই জনপ্রিয় ছিল। কিন্তু, কাতার বিশ্বকাপে নিজ দেশ মরক্কোর অসাধারণ সব সাফল্য যেন আশরাফ হাকিমিকে নতুন করে পরিচয় দিয়েছে। তবে এবার পত্রিকায় ভিন্ন শিরোনামে আলোচনায় এসেছে ২৪ বছর বয়সী এই তারকা ফুটবলার। ধর্ষণকাণ্ডে জড়িয়ে পড়লেন তিনি।

প্যারিসের সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে বাড়িতে আমন্ত্রণ জানান হাকিমি। সেসময় তার স্ত্রী হিবা আবুক ও সন্তান ছুটি কাটাতে দুবাইতে ছিল। এই সুযোগে নিজের বাড়িতে সেই  নারীকে আমন্ত্রণ জানান হাকিমি।

২৪ বছর বয়সী এক নারীর অভিযোগে ফরাসী প্রসিকিউটররা প্রাথমিক তদন্ত শুরু করেছেন। তদন্তে নেতৃত্ব দিচ্ছে প্যারিসের শহরতলির নান্তেসের প্রসিকিউটর অফিস। তবে ধর্ষণ ঘটনার বিষয়ে কোনওকিছু বিস্তারিত জানানো হয়নি। এমনকি এখন পর্যন্ত মামলার ফাইল তৈরি হয়নি।

হাকিমির এই ইস্যু নিয়ে এখন পর্যন্ত কোনো বিবৃতি দেয়নি পিএসজি। এমনকি হাকিমি নিজেও কোনো মন্তব্য করেননি। সোমবার রাতে ফিফার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন মরক্কোর এই তারকা ফুটবলার।


সর্বশেষ সংবাদ