ইনজুরির ছবি দিয়ে নেইমার লিখলেন ‘again and again’

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ভয়ানক চোট পেয়েছেন নেইমার
ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ভয়ানক চোট পেয়েছেন নেইমার  © সংগৃহীত

ফের ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ভয়ানক চোট পেয়েছেন নেইমার। লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে মাঠে নেমে গোড়ালি মচকে যায় এ পিএসজি ফরোয়ার্ডের। যদিও এমআরআই স্ক্যানের পর কোনো চিড় ধরা পড়েনি। ইনজুরিতে পড়ে নেইমারের তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) নেইমারের গোড়ালি মচকে যাওয়ায় তাৎক্ষণিক এমআরআই করানো হয়েছে। তবে নেইমার ও পিএসজি ভক্তদের জন্য সুসংবাদ হচ্ছে, নেইমারের গোড়ালিতে কোনো ফাটল দেখা যায়নি, কিন্তু লিগামেন্ট স্ক্যানের জন্য অপেক্ষা করতে হবে তাকে। খবর ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট ফুটমবের।

এদিকে আবারও ইনজুরিতে পড়ে নেইমার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন। যেখানে চোটগ্রস্ত অ্যাঙ্কেলের ছবির সঙ্গে তিন শব্দের আবেগী বার্তায় নেইমার লিখেছেন, ‘এগেইন অ্যান্ড এগেইন’ (বারবার)। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।

গত মৌসুমের বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। লিলের বিপক্ষে ম্যাচে করেছেন অনবদ্য এক গোল এবং সতীর্থ এমবাপ্পেকে দিয়ে করিয়েছেন একটি গোল। ম্যাচের ৪৮ মিনিটে প্রতিপক্ষের চ্যালেঞ্জের মুখে পায়ের গোড়ালি একদম বাঁকা হয়ে যায় তার। খেলার মাঝখানেই স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি। অবস্থা গুরুতর বিবেচনায় স্ট্রেচারে করে মাঠ থেকে বের করে নেয়া হয় তাকে। এ সময় ব্যথায় কাতরাতে দেখা যায় নেইমারকে।

ক্যারিয়ারের শুরুটা যেভাবে হয়েছিল, সেই ধারাবাহিকতাটা ইনজুরির সঙ্গে সখ্যতা গড়ে ধরে রাখতে পারেননি নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই সুপারস্টার একের পর এক ভয়ানক চোটে পড়ে মাঠের লড়াই থেকে লম্বা সময়ের জন্য বাইরে ছিটকে গেছেন। অনেক সময় নেইমারের ইনজুরির মাত্রা গুরুতর হলেও প্রতিবারই ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে মাঠে ফিরে আসেন নেইমার। কিন্তু ইনজুরি থেকে যেন কোনোভাবেই রেহাই পাচ্ছেন না সেলেসাও এই ফরোয়ার্ড।

আরও পড়ুন: পারিবারিক কারণে এক ম্যাচ খেলেই পিএসএল ছাড়লেন সাকিব

তবে নেইমার দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পে। তিনি বলেন, ‘আশা করি নেইমার দ্রুত ফিরে আসবে। কারণ, আমাদের জন্য সে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।’ এদিকে চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলা অনিশ্চিত নেইমারের। আগামী ৮ মার্চ শেষ আটে যাওয়ার লড়াইয়ে মাঠে নামবে তারা। 


সর্বশেষ সংবাদ