যে গল্প শুনে কাঁদলেন মেসি ও তার স্ত্রী

মেসি ও তার স্ত্রী
মেসি ও তার স্ত্রী  © ফাইল ফটাে

বিশ্বজয়ের উৎসবের জোয়ারে ভাসছে লিওনেল মেসির পরিবার। আনন্দের মাত্রা বাড়াতে জমকালো আয়োজনে বড়দিন কাটানোর পরিকল্পনা করেছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। এর মাঝেই একটি গল্প মন ছুঁয়ে গেল আর্জেন্টাইন সুপারস্টারের। সেই গল্প শুনে স্ত্রীর সঙ্গে কাঁদলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। গল্পটি আর কারও নয়, মেসির নিজের জীবনেরই।

সম্প্রতি গল্পটির অডিও প্রচারিত হয়েছে আর্জেন্টাইন এক রেডিওতে। জন্মস্থান রোজারিওতে বসে সেই গল্প শুনে আপ্লুত হয়ে ঐ অনুষ্ঠানে অডিও বার্তাও পাঠিয়েছেন লিও। ‘লিওনেলের স্যুটকেস’ শিরোনামে গল্পটি লিখেছেন প্রখ্যাত আর্জেন্টাইন লেখক হারনান ক্যাসিয়ারি।

‘লিওনেল মেসি: দ্য ডগম্যান’ নামক বিখ্যাত আর্টিকেলের লেখক হিসেবে অনেকেই চিনতে পারেন হারনান ক্যাসিয়ারিকে। এবার তিনি ‘লিওনেলের স্যুটকেস’ শিরোনামে লিখেছেন মেসির জীবনের গল্প। রোজারিও থেকে স্পেন, সেখান থেকে হাঁটি হাঁটি পা পা করে বিশ্বকাপের পোডিয়ামে উঠে স্বপ্নের সোনালী ট্রফিতে চুমু। পথটা ছিল কণ্টকাকীর্ণ। গল্পটাও তাই আবেগী।

ক্যাসিয়ারির সেই গল্পটির অডিও সংস্করণ প্রচারিত হয়েছে আর্জেন্টাইন রেডিও ‘পেরোস দে লা চালে’তে। যেটি শুনে আবেগী হয়েছেন মেসি নিজেও, ভিজেছে তার এবং আন্তোনেলার চোখ। ৯ মিনিট ধরে গল্পটা শুনে মেসি এতটাই আপ্লুত হয়েছেন যে, নিজেই বার্তা পাঠিয়েছেন গল্পের লেখক হারনান এবং রেডিও অনুষ্ঠানের উপস্থাপক অ্যান্ডি কুসনেজফকে। মেসি বলেছেন, হারনান যা তুলে ধরেছে, তা শুনে আমরা কাঁদতে শুরু করেছি। কারণ, সে যা বলেছে সব সত্যি। দুজনকেই ধন্যবাদ। আমি ও আন্তোনেলা রোজারিওতে বসেই এটা শুনেছি। আমরা অনেকটাই আবেগতাড়িত। তোমাদের জন্য রইলো আলিঙ্গন। আবারও ধন্যবাদ।


সর্বশেষ সংবাদ