মেসির বিশ্বকাপ জয়ে বন্ধু নেইমার যা বললেন

 মেসি ও নেইমারের মধ্যে বন্ধুত্ব দারুণ
মেসি ও নেইমারের মধ্যে বন্ধুত্ব দারুণ  © সংগৃহীত

ব্রাজিল ও আর্জেন্টিনা দুই চিরপ্রতিদ্বন্দ্বী হলেও মেসি ও নেইমারের মধ্যে বন্ধুত্ব দারুণ। তাদের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। একসময় বার্সেলোনায় ছিলেন সতীর্থ। ফের দুজনের পুনর্মিলন হয়েছে পিএসজিতে। ক্লাব ক্যারিয়ারে একসাথে খেলার কারণে তাদের মধ্যে সখ্যতাও অনেক। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে দুজনে মিলে জিতেছেন অনেক শিরোপা। বন্ধু যদি সাফল্য পায়, তাহলে তাকে শুভেচ্ছা জানানো স্বাভাবিক। মেসি-নেইমারের বেলাতেও হলো তাই। বিশ্বকাপ হাতে নেওয়া মেসিকে অভিনন্দন জানাতে দেরি করেননি নেইমার। 

৩৬ বছরের অপেক্ষা শেষে দেশের তৃতীয় বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে পূরণ হয়েছে মেসির সোনালী ট্রফিটি উঁচিয়ে ধরার স্বপ্নও। ম্যাচ শেষে ইন্সটাগ্রামে পিএসজি সতীর্থকে শুভেচ্ছা জানান নেইমার।

বিশ্বকাপ ও গোল্ডেন বলের ট্রফির সঙ্গে মেসির একটি ছবি আপলোড করে নেইমার ক্যাপশনে লিখেছেন, 'অভিনন্দন ভাই'। একই সাথে একটি হাততালির ইমোজি জুড়ে দেন তিনি।

এর আগে গত বছর কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে গেলেও মেসির সঙ্গে তাদের ড্রেসিংরুমে গিয়ে হাস্যোজ্জ্বল সময় কাটান। যা তাদের ভক্ত সমর্থকদের মনে আলাদা একটা জায়গা করে নিয়েছিল।

চারটি বিশ্বকাপ খেলেও দেশকে শিরোপা জেতাতে পারেননি দলটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। এমন পরিসংখ্যান নিয়ে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে নিজের ক্যারিয়ারের পঞ্চম ও শেষ বিশ্বকাপ খেলতে এসেছিলেন মেসি।

আরও পড়ুন: রেকর্ডবুক ওলট-পালট করে দিলেন লিওনেল মেসি

প্রথম ম্যাচে অঘটনের হারের পরও ফাইনালে উঠে আর্জেন্টিনা। যেখানে তারা শিরোপা নির্ধারণী ম্যাচে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে পরাজিত করে সব আক্ষেপ পূরণ করলেন মেসি ও আর্জেন্টিনা দল।

এবারও বন্ধু নেইমারের কাছ থেকে অভিনন্দন পেলেন মেসি। ফলে নিশ্চয়ই মেসি ক্লাবে ফিরে নেইমারের এই অভিনন্দনের ধন্যবাদ জানাবেন। এখন অন্তত শিরোপা জয়ের উৎসব করুক সর্বকালের সেরা এই ফুটবলার।


সর্বশেষ সংবাদ