ফেসবুক লাইভে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগ দিলেন সামিউল

আর্জেন্টিনার আকাশী জার্সি পরিহিত সামিউল
আর্জেন্টিনার আকাশী জার্সি পরিহিত সামিউল  © টিডিসি ফটো

কাতার বিশ্বকাপ দুর্দান্ত শুরু করেও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে। শুক্রবার (৯ ডিসেম্বর) তারা হেরে গেছে গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়ার কাছে।

এদিকে, এই হারে ব্রাজিলিয়ানদের হৃদয় যেমন পুড়ছে, তেমনি পুড়ছে বাংলাদেশী সমর্থকদের হৃদয়ও। নেইমারদের হার কোনোভাবেই মানতে পারছেন না ভক্তরা।

কারণ নেইমারদের প্রতি ভক্তদের প্রত্যাশা ছিল বেশি। দলে একঝাক তরুণ তুর্কি। যারা ইউরোপের ক্লাব ফুটবলে রাজত্ব করছে। বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায় হতাশ করেছে সমর্থকদের।

আরও পড়ুন: দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়লেন সৌরভ

ক্রোয়োশিয়ার কাছে হারের পর থেকেই ব্রাজিল সমর্থকরা ট্রলের শিকার হচ্ছেন। আর এই সময়ে অনেকেই নিচ্ছেন আবেগি সিদ্ধান্ত। কেউ ফোন বন্ধ রেখে যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন অন্যদের সঙ্গে। আবার কেউ ব্রাজিলের সমর্থন ত্যাগ করছেন।

বিশ্বকাপ শুরুর পর বাংলাদেশের বিভিন্ন এলাকায় ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের অভিনব সব কাজ করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: বাবা উপজেলা বিএনপির সহ-সভাপতি, ছেলে ঢাবি ছাত্রলীগ নেতা

ব্রাজিল হারার পর তেমনি গতকাল শুক্রবার একটি কাণ্ড ঘটিয়েছেন এক যুবক। হারের তীক্ততা সইতে না পেরে ফেসবুক লাইভে এসে ব্রাজিলের সমর্থন ছেড়েছেন তিনি। একই সাথে আর্জেন্টিনার জার্সি পরে মেসিদের সমর্থন শুরু করেছেন। ভিডিওটি ফেসবুকে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

ফেসবুক লাইভে এসে আর্জেন্টিনায় যোগ দেওয়া ওই তরুণের নাম সামিউল হক। তিনি বগুড়া সদর উপজেলার সেউজগাড়ি এলাকার বাসিন্দা। নানা সামাজিক কর্মকাণ্ডের জন্য বগুড়া শহর জুড়ে তিনি ব্যাপক জনপ্রিয়।


সর্বশেষ সংবাদ