ভক্তদের কটাক্ষ মন্তব্য, ঘোরাঘুরির ছবি পোস্ট করেই ডিলিট

ঘুরতে বেড়িয়েছিলেন ক্রিকেটাররা
ঘুরতে বেড়িয়েছিলেন ক্রিকেটাররা  © সংগৃহীত

নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপ মিলিয়ে সফরটা এক মাসের বেশি। লম্বা সময় মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে ঘুরতে বেড়িয়েছিলেন ক্রিকেটাররা। আর সেই ঘোরাঘুরিরছবি পোস্ট করাই কাল হলো এক ক্রিকেটারের জন্য। ছবি পোস্টের কিছুক্ষণ পরেই ছবিটি সরিয়ে নিতে বাধ্য হন ওই ক্রিকটার। কারণ ত্রিদেশীয় সিরিজে প্রত্যাশা মিটিয়ে খেলতে পারেননি। আবারও হতাশ করেছেন দর্শকদের। তাই ঘোরাঘুরির ছবি পোস্ট করায় ভক্তরা সমালোচনা করে নেতিবাচক মন্তব্য ছুড়ে দিতে থাকেন।

ত্রিদেশীয় সিরিজে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে ম্যাচ হেরেছে বাংলাদেশ। কিউইদের বিপক্ষে হারের পর সাকিব বলেছিলেন, শুরুতেই দুই হারের পর ফোকাস ঠিক রাখা কঠিন।

মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। বুধবারও আছে ম্যাচ। সোমবার ছিল ঐচ্ছিক অনুশীলনের দিন। ছবির মতো সুন্দর দেশ নিউজিল্যান্ডে থাকা সাকিব আল হাসান, সৌম্য সরকার, ইয়াসির রাব্বি, মোসাদ্দেক হোসেন ও তাসকিন আহমেদ তাই ঘুরতে বেরিয়েছিলেন।

তবে ঘোরাঘুরির ছবিতে ভক্তদের কটাক্ষ মন্তব্যে কোনঠাসা হতে হয়েছে ক্রিকেটারদের। সমালোচকদের দাবি, আরেকটি শিক্ষা সফরে গেছেন ক্রিকেটাররা। খেলতে নয় ঘুরতে গেছেন ক্রিকেটাররা। দলের ক্রিকেটারদের মধ্যে জয়ের ক্ষুধা নেই। হারের লজ্জা তাদের স্পর্শ করে না ইত্যাদি।


সর্বশেষ সংবাদ