পদত্যাগের চাপের জেরে স্ট্রোক করলেন প্রধান শিক্ষক

প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক
প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক  © সংগৃহীত

পদত্যাগের জন্য শিক্ষার্থীদের ক্রমাগত চাপের কারণে ‘স্ট্রোক’ করেছেন কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে তিনি ‘হৃদরোগে আক্রান্ত’ হলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন জেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আফাজুর রহমান খান।

তিনি জানান, ‘আমরা ধারণা করছি পদত্যাগ জনিত চাপের কারণে তিনি স্ট্রোক করেছেন।’ তিনি আরও জানান, জুলাই মাসে শিক্ষার্থীদের একটি বিরোধ মীমাংসা সংক্রান্ত বিষয় নিয়ে বিদ্যালয়ের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনুর ওপর কিছু শিক্ষার্থী ক্ষিপ্ত ছিল। বর্তমান পরিবেশ-পরিস্থিতির সুযোগে গতকাল মঙ্গলবার তাঁকে পদত্যাগে বাধ্য করা হয়। 

পরবর্তীতে শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের ওপর চড়াও হয়ে তাঁরও পদত্যাগ দাবি করে। এর পরিপ্রেক্ষিতেই প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে পড়েন বলে ধারণা করা হচ্ছে বলেও জানিয়েছেন আফাজুর রহমান খান।

হাসপাতালের পরিচালক ডা. মো. হেলাল উদ্দিন জানিয়েছেন, প্রধান শিক্ষককে এখন ক্যাবিনে রাখা হয়েছে। আপাতত তিনি আশঙ্কামুক্ত বলেই মনে হচ্ছে। তবে আরও পরীক্ষা নিরীক্ষা করার পর সিদ্ধান্ত নেওয়া হবে, উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করা হবে কি না।


সর্বশেষ সংবাদ