নোয়াখালী জিলা স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-ইফতার

নোয়াখালী জিলা স্কুল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ এপ্রিল) নোয়াখালি জিলা স্কুল মাঠে আয়োজন করা হয়।

নোয়াখালি জিলা স্কুলের প্রাক্তন ছাত্র ফোরামের এবিএম শাহজানের সভাপতিত্বে এবং গোলাম রাব্বানী ও রাব্বানী রাসশাহ রাতুলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রিয়াসাত আল ওয়াসিফ, হেলাল মোশারফ (প্রাক্তন অধ্যাপক, নোয়াখালি সরকারি  কলেজ), সাধারণ সম্পাদক আল মাহমুদ মইনুল হক।

আরও উপস্থিত ছিলেন আবদুল আওয়াল (এনআরডিসি চেয়ারপারসন), নোয়াখালির সদর উপজেলার সাবেক চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, ১৯৮৩ এর সাবেক শিক্ষার্থী মোয়াজ্জেন হোসেন মজনুসহ প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত ২০২০, ২০২১, ২০২২, ২০২৩ সালের শিক্ষার্থীদের মাঝে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও সালেহা-মান্নান মেধা বৃত্তি, ৮৯ আবর্তন (নোজিস্কু) প্রদত্ত মেধাবৃত্তি, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট বৃত্তি প্রদান করা হয় বর্তমান শিক্ষার্থীদের মাঝে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, নোয়াখালী জিলা স্কুলের বর্তমান এবং প্রাক্তন  শিক্ষার্থীরা তাদের কর্মের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা  রাখবে এবং নিজেদের মধ্যে সৌহার্দ্য সম্পর্ক বজায় রাখবে।

ইফতার পরবর্তী আড্ডায় প্রাক্তন শিক্ষার্থীরা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও নোয়াখালীর উন্নয়নে জাতীয় পর্যায়ে নেতৃত্বদানকারী রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিদের ভূমিকা পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। পাশাপাশি প্রাক্তন ছাত্র ফোরাম সংগঠনকে আরও গতিশীল করতে ফোরামের সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন।

 

সর্বশেষ সংবাদ