গুচ্ছের ‘ক’ ইউনিটের ফল দেখবেন যেভাবে

ভর্তি পরীক্ষার্থী
ভর্তি পরীক্ষার্থী  © ফাইল ছবি

গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আজ। এ লক্ষ্যে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ২টায় সভায় বসেছেন উপাচার্যরা।

জানা গেছে, উপাচার্যদের সভায় ফল প্রকাশের অনুমোদন পাওয়ার পরপরই তা গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এরপর ভর্তিচ্ছুরা নিজেদের আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করে ফলাফল দেখতে পারবেন। এসএমএস এর মাধ্যমে ফল দেখার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি টেকনিক্যাল কমিটি।

আরও পড়ুন: জাবি ভিসি নূরুল আলমের বৈধতা চ্যালেঞ্জ করে রিট

নাম প্রকাশে অনিচ্ছুক ফল তৈরির সাথে যুক্ত একটি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, গতকাল রাতেই আমাদের ফল প্রস্তুতের কাজ শেষ হয়েছে। আজ উপাচার্যদের সভায় ফল প্রকাশের সিদ্ধান্ত আসা মাত্র তা ওয়েবসাইটে চলে যাবে। এরপর শিক্ষার্থীরা তাদের প্যানেল লগিনের মাধ্যমে ফল দেখতে পারবেন।

প্রসঙ্গত, গত শনিবার (৩০ জুলাই) বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত সারাদেশের ১৯ কেন্দ্রের ৫৭টি ভেন্যুতে একযোগে গুচ্ছের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘ক’ ইউনিটের পরীক্ষায় রাজধানীর ৯টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৬৪ হাজারের বেশি।


সর্বশেষ সংবাদ