শেখ হাসিনা ইয়ূথ অ্যাওয়ার্ড পেলেন তিলোত্তমা

পুরস্কার হাতে তিলোত্তমা সিকদার
পুরস্কার হাতে তিলোত্তমা সিকদার  © টিডিসি ফটো

‘শেখ হাসিনা ইয়ূথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী তিলোত্তমা সিকদার। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়েছিলেন রাষ্ট্রডতি মো. আবদুল হামিদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, পররাষ্ট্র মন্ত্রী আবুল কালাম আব্দুল মোমেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, মালদ্বীপের যুব, ক্রীড়া ও সামাজিক ক্ষমতায়ন মন্ত্রী আহমেদ মাহলুফ।

আরও পড়ুন: ভেতরে শিক্ষকদের নির্বাচন, বাইরে ডাকসুর দাবিতে মানববন্ধন

জানা গেছে, বিভিন্ন ক্যাটাগরিতে তরুণদের কাজের স্বীকৃতি হিসেবে এই পুরস্কার দেয়া হয়েছে। এর মধ্যে তিলোত্তমা শিকদার কমিউনিটি সার্ভিসের জন্য পুরস্কার পেয়েছেন।

এমন পুরস্কার সামনে এগিয়ে চলার পথে অনুপ্রেরণা জোগাবে জানিয়ে তিলোত্তমা সিকদার বলেন, এটি আমার জন্য অনেক বড় পাওয়া। শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য আরও কাজ করার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

আরও পড়ুন: সংক্ষিপ্ত সিলেবাসে ভর্তি পরীক্ষা: শিক্ষামন্ত্রী

প্রসঙ্গত, করোনাকালীন সংকটময় মুহূর্তে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ এবং বৈশ্বিক যুবাদের অনন্য মানবিক অবদানের স্বীকৃতি দিতে ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মত মাননীয় প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ এর উদ্যোগ গ্রহণ করা হয়েছে, যার মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় যুবকদের একক ও দলীয়ভাবে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার, সার্টিফিকেট ও সম্মাননা প্রদান করবে।


সর্বশেষ সংবাদ