নগর পরিকল্পনা সম্মাননা পেলেন চুয়েট শিক্ষক শাহজালাল

নগর পরিকল্পনা সম্মাননা পেলেন চুয়েট শিক্ষক শাহজালাল
নগর পরিকল্পনা সম্মাননা পেলেন চুয়েট শিক্ষক শাহজালাল  © সংগৃহীত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহজালাল মিশুক নগর পরিকল্পনা সম্মাননা পেয়েছেন। সারা দেশের নগর, অঞ্চল ও গ্রামীণ পরিকল্পনাবিদ ও সাংবাদিকদের মধ্যে ছয়জনকে এ বছর এই সম্মাননা পদক দেওয়া হয়।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় দেশের নগর, অঞ্চল ও গ্রামীণ পরিকল্পনাবিদদের জাতীয় পেশাজীবী প্রতিষ্ঠান বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের (বিআইপি) বিআইপি সম্মাননা পদক ২০২১ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: সেরাদের সেরা হয়ে তাক লাগাল চুয়েট

রাজধানীর বাংলামোটরে সংস্থাটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহজালাল মিশুক পরিকল্পনা পেশা ক্যাটাগরিতে সম্মাননা পান।

পরিকল্পনা পেশা, শিক্ষা গবেষণা ও নগর সাংবাদিকতায় উল্লেখযোগ্য অবদানকে বিশেষ স্বীকৃতি দেওয়ার উদ্দেশ্যে সংগঠনটি প্রথমবার এ ধরনের সম্মাননার আয়োজন করে।

আরও পড়ুন: চুয়েট থেকে দীপ্তর ইন্টেলে যাওয়ার গল্প

দেশের সব পরিকল্পনা পেশাবিদদের মধ্যে মো. শাহজালাল মিশুক, সালমা এ শফী ও মো. আশরাফুল ইসলামকে এ সম্মাননা দেওয়া হয়। তাদের সম্মাননা সনদের পাশাপাশি ৫০ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়।

আরও পড়ুন: মহানবী (সাঃ)-কে নিয়ে কটূক্তি, এবার চুয়েট শিক্ষার্থী বহিষ্কার

নগর পরিকল্পনা সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত শাহজালাল মিশুক বলেন, সৃষ্টিকর্তার কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। এ অর্জন আমি চুয়েট পরিবারকে উৎসর্গ করতে চাই। আশা রাখছি তাদের সহযোগিতা অব্যাহত থাকবে।


সর্বশেষ সংবাদ