৪০তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত হয়েছেন নটরডেমের ৬১ শিক্ষার্থী

৬১ শিক্ষার্থীকে সংবর্ধনা
৬১ শিক্ষার্থীকে সংবর্ধনা  © টিডিসি ফটো

৪০তম বিসিএসে ঢাকার নটর ডেম কলেজ থেকে ৬১ শিক্ষার্থী সুপারিশপ্রাপ্ত হয়েছেন। এসব শিক্ষার্থীকে সংবর্ধনা ‍দিয়েছে ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লিমিটেড। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ৪০তম বিসিএস এ সুপারিশ-প্রাপ্ত সাবেক শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাব নটরডেমিয়ান্সের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল (অব.) রেফায়েত উল্লাহ। এছাড়াও ক্লাবের ফাউন্ডার মেম্বার সিনিয়র সচিব (অব.) হেদায়েতুল্লাহ আল-মামুন, অতিরিক্ত সচিব (অব.) রফিকুজ্জামান, ডিআইজি (অব.) রফিকুল ইসলামসহ শতাধিক কর্মকর্তা-কর্মচারী।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ক্যাডারে কর্মরত ও কলেজের সাবেক শিক্ষার্থীরা ও ক্লাবের নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: স্কলারশিপ নিয়ে আয়ারল্যান্ডে উচ্চশিক্ষার সুযোগ

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা যে সবার চেয়ে আলাদা, নটরডেমিয়ান। তার বহিঃপ্রকাশ করতে হবে আমাদের কাজের মাধ্যমে। দেশের অভিধান থেকে মুছে ফেলতে হবে ‘আমলাতান্ত্রিক জটিলতা’ শব্দটি। জনগণের সেবক হিসেবে ভাবতে হবে এবং সে মোতাবেক কাজ করতে হবে নিজেদের।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) রেফায়েত উল্লাহ বলেন, যে শিক্ষা আমরা কলেজ জীবনে লাভ করেছি  নটরডেম কলেজের বিভিন্ন ব্যাচের সিনিয়র ও জুনিয়রের মধ্যে ভ্রাতৃত্ববোধের; তার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতে হবে কর্মজীবনেও। দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে জনগণের সেবক হিসেবে।


সর্বশেষ সংবাদ