পদ্মা সেতু ফটোগ্রাফিতে পুরস্কার পেলো পলকপুত্র অপূর্ব

পদ্মা সেতু
পদ্মা সেতু  © সংগৃহীত

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ একটি ফটোগ্রাফি ক্যাম্পেইনের আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় বিজয়ী হয়ে ‘গ্যালাক্সি ট্যাব এ’ জিতে নিয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ছেলে অপূর্ব জুনাইদ। সম্প্রতি ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কার দেওয়া শুরু করেছে প্রতিষ্ঠানটি। শিগগরিই ক্যাম্পেইন সেরা ছবি ও প্রথম স্থান অধিকারীর নামসহ বাকি বিজয়ীদের নাম ঘোষণা করবে স্যামসাং।

স্যামসাং জানিয়েছে, ২৭ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত চালু থাকা এ ক্যাম্পেইনটি ফটোগ্রাফি প্রেমীদের মাঝে বিপুল সাড়া ফেলে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে পদ্মা সেতু দেখতে এসে বাংলাদেশের গর্বের প্রতীক এ সেতুটির ছবি তোলেন। জমা পড়া ছবিগুলো যাচাই-বাছাই শেষে বর্তমানে বিচারকমণ্ডলীরা বিজয়ীদের নির্বাচিত করছেন।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জনকারীর হাতে একটি স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা এবং দ্বিতীয় থেকে দশম স্থান অধিকারীদের প্রত্যেককে একটি করে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ তুলে দেওয়া হবে। এরই ধারাবাহিকতায় অপূর্ব জুনাইদ গ্যালাক্সি ট্যাবটি জিতে নেন।

আরও পড়ুন: সপ্তম আশ্চর্যের এক আশ্চর্য হওয়া উচিত পদ্মা সেতু: বুয়েট ভিসি

ছেলের পুরস্কার প্রাপ্তিতে তার বাবা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক ও  তার স্ত্রী উচ্ছ্বসিত।

সন্তানের এ সাফল্য সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে প্রতিমন্ত্রী ও তার স্ত্রী সোশাল মিডিয়ায় পোস্টও দিয়েছেন। নিজ ফেসবুক স্ট্যাটাসে অপূর্ব জুনাইদের মা আরিফা জেসমিন কনিকা লিখেছেন-  ‘Padma bridge digital photo contest এর আয়োজন করেছিল স্যামসাং। আমার বড় ছেলে তার স্যামসাং মোবাইলে তোলা পদ্মা সেতুর ছবি শেয়ার করেছিল। তার তোলা ছবিটি সিলেক্ট হয়েছে এবং সে পুরস্কার পেয়েছে। অপূর্ব বাবাকে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি। দোয়া করবেন সে যেন ভালো মানুষ হয়ে গড়ে উঠতে পারে।’

পরবর্তীতে প্রতিমন্ত্রী তার প্রোফাইলে স্ত্রীর স্ট্যাটাসটি শেয়ার করেন এবং ক্যাপশনে লিখেন– ‘দোয়া ও শুভকামনা রইলো’।


সর্বশেষ সংবাদ